× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এনএসইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাব

অনাথ শিশুদের পাশে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩ ১২:৪৪ পিএম

শিশুদের হাতে নতুন ৪০০ প্যাকেট ঈদবস্ত্র তুলে দেওয়া হয়	 ছবি : সোশ্যাল সার্ভিসেস ক্লাব

শিশুদের হাতে নতুন ৪০০ প্যাকেট ঈদবস্ত্র তুলে দেওয়া হয় ছবি : সোশ্যাল সার্ভিসেস ক্লাব

নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ) সোশ্যাল সার্ভিসেস ক্লাব অনাথ শিশুদের ঈদকে আনন্দময় করে তুলতে প্রতি বছরের মতো এবারও আয়োজন করেছিল তাদের সেবামূলক কর্মসূচি ‘ইফতার ও ঈদবস্ত্র বিতরণ কর্মসূচি ২০২৩’। ১২ এপ্রিল ঢাকার মিরপুরে নূরানী ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানায় অবস্থানরত অনাথ শিশুদের মাঝে তারা ইফতারি বিতরণ করেন।

বিতরণ শেষে সেই শিশুদের হাতে নতুন ৪০০ প্যাকেট ঈদবস্ত্র তুলে দেওয়া হয়। এ ছাড়া সেখানে শিশুদের জন্য কুরআন তিলাওয়াত প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

ক্লাবের সদস্যরা অনাথ শিশুদের কিছু আনন্দদায়ক মুহূর্ত উপহার দেওয়ার জন্য তাদের সঙ্গে এক দিন সময় কাটিয়েছেন এবং ইফতার করেছেন। রমজান মাসে এমন অসাধারণ উদ্যোগ গ্ৰহণের বিষয়ে ক্লাবটির প্রেসিডেন্ট কৌশিক মাহমুদ বলেন, আমাদের দেশে অনেক অনাথ শিশু রয়েছে যাদের পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ হয় না। 

ঈদের আনন্দ থেকে তারা প্রতিনিয়ত বঞ্চিত হচ্ছে। সেই সুবিধাবঞ্চিত শিশুদের ঈদের আমেজ বৃদ্ধির লক্ষ্যেই আমাদের এ বিশেষ উদ্যোগ। ইফতারসামগ্রী এবং ঈদের জন্য নতুন পোশাক পেয়ে সবার মুখে যে দৃশ্যমান অমূল্য হাসি আমরা দেখতে পেয়েছি, সেই হাসির  জন্যই আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা