× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ওদের হাসি ভালোবাসি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৪৪ এএম

দিনব্যাপী ছিল সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে বিভিন্ন অংশগ্রহণমূলক কার্যক্রম

দিনব্যাপী ছিল সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে বিভিন্ন অংশগ্রহণমূলক কার্যক্রম

উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। ২০১৬ সাল থেকে কাজ করছে দেশ ও মানুষের সেবায়। জীবনের প্রয়োজনে জীবন স্লোগান সঙ্গে নিয়ে উৎসর্গের পথচলায় নানাবিধ সামাজিক কার্যক্রমের মধ্যে স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ, দুর্যোগ ব্যবস্থাপনা, স্বাস্থ্য শিক্ষা কার্যক্রম উল্লেখযোগ্য।

প্রতিবারের মতো ১৪ ফেব্রুয়ারি ফাউন্ডেশনটি আয়োজন করে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে বিশ্ব ভালোবাসা দিবস উদ্‌যাপন অনুষ্ঠান ‘ওদের হাসি ভালোবাসিÑসিজন ০৩’। আয়োজনে তাদের প্রাণশক্তি স্লোগান হচ্ছে, ‘ওরা হাসলে, হাসবে বাংলাদেশ’। এ আয়োজনে দিনব্যাপী ছিল সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে বিভিন্ন অংশগ্রহণমূলক কার্যক্রম। ফাউন্ডেশনের এক্সিকিউটিভ ডিরেক্টর এসকে শাহরিয়ার বলেন, ‘আমাদের আয়োজন জুড়ে ছিল শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দিনব্যাপী খেলাধুলা ও উৎসর্গের স্বেচ্ছাসেবীদের অংশগ্রহণে সাংস্কৃতিক পরিবেশনা।’

আয়োজনে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইমরুল কায়েস, সাধারণ সম্পাদক তানজিনা খান, নির্বাহী পরিচালক শেখ শাহরিয়ার পান্না। এ ছাড়া কার্যনির্বাহী পরিষদের সদস্যসহ বিভিন্ন ইউনিটের স্বেচ্ছাসেবী। ২০০-এর অধিক সুবিধাবঞ্চিত শিশু ছিল আয়োজনের প্রাণভোমরা।

উৎসর্গের চেয়ারম্যান ইমরুল কায়েস বলেন, ‘আজকের শিশুরাই আগামীর সুন্দর ও সুস্থ পৃথিবী গড়বে। শিশুদের বিকাশে যত্ন ও সঠিক নির্দেশনা এগিয়ে নেবে সুন্দর পৃথিবীকে।’ শেখ শাহরিয়ার পান্না বলেন, ‘পৃথিবীতে সব সময় পরিবর্তনের ক্ষেত্রে নেতৃত্ব দিয়েছে তরুণরা। আজকের প্রতিটি শিশু আগামী দিনের সুস্থ-সুন্দর একটি তরুণ প্রজন্ম। আমরা শিশুদের সঠিক শারীরিক ও মানসিক বিকাশে যত্ন নিতে পারলেই গড়ে উঠবে আগামীর সঠিক নেতৃত্ব।’ দিনব্যাপী আয়োজনের বিকাল অংশে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা