× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনের সুযোগ বৃদ্ধিতে ইউসিবির সমঝোতা স্মারক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ মার্চ ২০২৪ ১৫:৩৬ পিএম

আপডেট : ২০ মার্চ ২০২৪ ১৬:০১ পিএম

শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনের সুযোগ বৃদ্ধিতে ইউসিবির সমঝোতা স্মারক

শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনের সুযোগ বৃদ্ধিতে সুইজারল্যান্ডভিত্তিক ফুড ও বেভারেজ ব্র্যান্ড (প্রতিষ্ঠান) নেসলে বাংলাদেশ পিএলসির সঙ্গে এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ (ইউসিবি)।

কৌশলগত এ অংশীদারত্বের লক্ষ্য অ্যাকাডেমিয়া ও সংশ্লিষ্ট খাতের মধ্যে ব্যবধান দূর করে ইউসিবির শিক্ষার্থীদের ক্যারিয়ার ও ব্যক্তিগত বিকাশে বিভিন্ন সুযোগ প্রদান করা। এ অংশীদারত্বের ফলে, ইউসিবি শিক্ষার্থীরা তাদের ক্যারিয়ারের সম্ভাবনা উন্মোচনে নিজেদের দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে প্লেসমেন্ট সুযোগ, ইন্টার্নশিপ ও বিশেষায়িত প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণের সুযোগসহ নানা সুবিধা পাবে। এ উদ্যোগ বাজার-সম্পর্কিত জ্ঞান বৃদ্ধিসহ তরুণ মেধাবীদের ভবিষ্যতের করপোরেট বিশ্বে সফল হওয়ার জন্য প্রস্তুত করে তুলতে ইউসিবি ও নেসলে বাংলাদেশ পিএলসি’র প্রতিশ্রুতিরই প্রতিফলন। 

ইউসিবি ও নেসলে বাংলাদেশ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দের উপস্থিতিতে রাজধানীতে নেসলে কার্যালয়ে এ চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিবি ইউওএল-এলএসই’র হেড অব প্রোগ্রাম সৌরিন দত্ত এবং ইউসিবি’র অ্যাসিস্টেন্ট ম্যানেজার এস এম রিসালাত রহমান অনুষ্ঠানে ইউসিবির প্রতিনিধিত্ব করেন। নেসলে বাংলাদেশ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কর্পোরেট অ্যাফেয়ার্সের ডিরেক্টর– লিগ্যাল, আরএসএ ও কোম্পানি সচিব দেবব্রত রায় চৌধুরী; এইচআরবিপি সিফাত তাবিন্দা আলম; লিগ্যাল অ্যান্ড কমপ্ল্যায়েন্স ম্যানেজার ফয়সাল আহমেদ ও রিক্রুটমেন্ট অ্যান্ড এমপ্লয়ার ব্র্যান্ডিং -এর এইচআর অফিসার সাজিয়া সানজানা। অনুষ্ঠানে অংশীদারত্ব ও উদ্ভাবনের মাধ্যমে মানবসম্পদ গড়ে তুলতে নিজেদের প্রতিশ্রুতি ব্যক্ত করেন দুই প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা