× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শিক্ষার্থীদের সফল ক্যারিয়ার গঠনে ইউসিবির নতুন উদ্যোগ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪ ১৬:১১ পিএম

শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ

শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ

শিক্ষার্থীদের পাঠ্যপুস্তক নির্ভর জ্ঞানের পাশাপাশি দক্ষতা উন্নয়নের লক্ষ্যে সম্প্রতি ভিন্ন ভিন্ন প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্বের উদ্যোগ গ্রহণ করেছে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ (ইউসিবি)। এরই ধারাবাহিকতায় আন্তর্জাতিক শিক্ষাদানকারী প্রতিষ্ঠানটি এবার সিঙ্গার বাংলাদেশের সঙ্গে  একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

এই অংশীদারিত্বের মাধ্যমে শিক্ষাপ্রতিষ্ঠানটির ছাত্রছাত্রীরা সফল ক্যারিয়ার গঠনের সম্ভাবনাকে আরো জোরদার করতে সিঙ্গারের সাথে যুক্ত হতে পারবে। সিঙ্গার বাংলাদেশের কর্পোরেট অফিসে সম্প্রতি চুক্তিটি স্বাক্ষরিত হয়। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে অংশীদারিত্বে স্বাক্ষর করেন এসটিএস গ্রুপের সিইও মানাস সিং এবং সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমএইচএম ফাইরুজ। এ সময় সিঙ্গার বাংলাদেশের হিউম্যান রিসোর্সের জেনারেল ম্যানেজার সৈয়দ জাহিদুল ইসলাম, ইউসিবি ইউওএল-এলএসই’র হেড অব প্রোগ্রাম সৌরীন দত্ত এবং ইউসিবি’র অ্যাসিস্টেন্ট ম্যানেজার এস এম রিসালাত রহমান সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই অংশীদারিত্বের মাধ্যমে সিঙ্গার বাংলাদেশে ইন্টার্নশিপ ও চাকরির সুযোগের পাশাপাশি বিভিন্ন ট্রেনিং প্রোগ্রাম, নলেজ-শেয়ারিং সেশন, গেস্ট লেকচার, ক্যারিয়ার গাইডেন্স, ও মেন্টরিং সেশনে অংশগ্রহণের অনন্য সুযোগ পাবে ইউসিবি শিক্ষার্থীরা। 

উল্লেখ্য, দেশের শিক্ষা মন্ত্রণালয় অনুমোদিত আন্তর্জাতিক শিক্ষা প্রতিষ্ঠান ইউসিবি বাংলাদেশে মোনাশ কলেজ এবং ইউনিভার্সিটি অব লন্ডন (ইউওএল) এর লন্ডন স্কুল অব ইকোনোমিক্স (এলএসই)’এর মত স্বনামধন্য আন্তর্জাতিক শিক্ষাপ্রতিষ্ঠানের সঙ্গে একক অংশীদারিত্ব গঠনের মাধ্যমে বাংলাদেশের ও/এএস/এ/এইচএসসি সম্পন্নকারী শিক্ষার্থীদের জন্য আন্তর্জাতিক শিক্ষার সুযোগ তৈরি করছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা