× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মহাসমারোহে কুকুরের বিয়ে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৪ মার্চ ২০২৩ ১৪:১৮ পিএম

আপডেট : ১৫ মার্চ ২০২৩ ১৩:৫২ পিএম

কুকুরের মালাবদল। ছবি: সংগৃহীত

কুকুরের মালাবদল। ছবি: সংগৃহীত

চারপাশে গানবাজনা, আমন্ত্রিতদের ভিড়। দেখে বোঝার উপায় নেই এই বর্ণাঢ্য আয়োজন কোনো মানুষের বিয়ে নয়। সম্প্রতি নিজের পোষ্য কুকুকের জমকালো বিয়ের আয়োজন করেছেন এক পরিবার। সব নিয়মরীতি মেনেই হয় দুই কুকুরের বিয়ে। আর সে বিয়ের ভিডিও নজর কেড়ে নেয় ইন্টারনেট ব্যবহারকারীদের।

ঘটনাটি ঘটেছে ভারতে। কুকুরদের বিয়ের ওই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন হাতিন্দর সিং নামে একজন ব্যক্তি। ভিডিওতে আমন্ত্রিত অতিথিদের বিষয়টি বেশ উপভোগ করতে দেখা যায়। মজার বিষয় হল, সাধারণ ভারতীয় বিয়ের মতোই কুকুরের বিয়েতেও নানা ধরনের খাবার ও জমকালো সাজসজ্জার ব্যবস্থা করা হয়েছিল। বিয়ের ঐতিহ্যবাহী পোশাক পরে, খেলনা গাড়িতে চড়ে মন্ডপে আসে কুকুর বর। এমনকি মাথায় ছিল পাগড়িও। আর গাড়ির সামনের অংশে লেখা ছিল বর-কনের নাম, ‘রিও অ্যান্ড রিয়া।’


এদিকে কনেও আসে সাজগোজ করে, মাথায় লাল ওড়না পরে। এরপর কনেকে নিয়ে যাওয়া হয় মন্ডপে। সেখানে নিয়ম মেনেই হয় দুই কুকুরের মালাবদল। তারপর একে একে বিয়ের অন্যান্য সব নিয়ম সেরে খেলনা গাড়িতে চেপেই শ্বশুড়বাড়ি রওনা হয় নবদম্পতি।

ভিডিওটি পোস্ট করার পর থেকে ২৭ হাজার মানুষ তা দেখেছেন। অনেকে বিষয়টিকে খুব সুন্দর বলেছেন, কেউবা বলছেন, টাকা থাকলে যে সবকিছুই করা যায়, এটি তার উদাহরণ। আরেকজন মন্তব্যকারী বলেন, তিনিও এভাবে তার বিড়ালের বিয়ের আয়োজন করতে চান।

সূত্র: এনডিটিভি

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা