× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেঘের মতো ভেসে বেড়ানো মিষ্টি!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ১৭:৫২ পিএম

আপডেট : ২১ মার্চ ২০২৩ ২০:৩৯ পিএম

মেঘের মতো ভেসে বেড়ানো মিষ্টি পরিবেশন করছেন শেফ। ছবি : সংগৃহীত

মেঘের মতো ভেসে বেড়ানো মিষ্টি পরিবেশন করছেন শেফ। ছবি : সংগৃহীত

বিখ্যাত রেস্তোরাঁগুলো খাবারে সব সময় নতুনত্ব আনার চেষ্টা করে থাকে। কখনও স্বাদে কখনও পরিবেশনায় আনা এ পরিবর্তনগুলোই ভোজনরসিকদের আকৃষ্ট করে। আবার ভোজনরসিকদের শেষপাতে মিষ্টি না খেলে খাবার খেয়ে মন ভরে না। আর শেষপাতে আনা সে মিষ্টি যদি মেঘের মতো বাতাসে ভাসতে থাকে, অবাক হবেন নিশ্চয়?

কিন্তু ঠিক এ কাজ করেই চমকে দিয়েছেন স্পেনের এক শেফ। সম্প্রতি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া তার এক ভিডিও দেখে বিস্মিত হয়ে গেছেন নেট ব্যবহারকারীরা। ভিডিওতে দেখা যায়, মেঘের মতো ভাসতে থাকা মিষ্টি এনে অতিথির পাতে পরিবেশন করছেন শেফ। ভাসমান সে মিষ্টি দেখতে আবার অনেকটা সাবানের বুদবুদের মতো। 


সামাজিক যোযোগমাধ্যমে এর ভিডিও ছড়িয়ে পড়ার পর এরই মধ্যে ২ কোটিরও বেশি মানুষ তা দেখেছে।  প্রায় ৯ হাজার লোক ভিডিওটিতে লাইক দিয়েছেন আর প্রায় দেড় হাজার নেট ব্যবহারকারী তাতে মন্তব্য করেছেন।

অনেকেই এর প্রশংসা করেছেন আবার অনেকেই ঠাট্টা। কেউবা একে সাবানের বুদবুদের সঙ্গে তুলনা করেছেন। তেমনই একজন ব্যবহারকারী লিখেছেন, ‘আমার বাচ্চাও গোসলের সময় এটা খেয়ে থাকে। তবে একেবারে বিনামূল্যে।’

কেউবা বলছেন এই ভাসমান মিষ্টি বানাতে হিলিয়াম ব্যবহার করা হয়ে থাকতে পারে। আর যদি তা করে থাকে তবে তা শরীরের জন্য ক্ষতিকর।

সূত্র : এনডিটিভি

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা