× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আইফোন কিনলেন ভিখারি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৩ ১১:৩৫ এএম

আপডেট : ১৬ অক্টোবর ২০২৩ ২০:০৩ পিএম

নোংরা, ছেঁড়া কাপড় গায়ে শরীরে কালি মেখে ভিখারি বেশে আইফোন কিনতে আসা যুবক। ছবি : সংগৃহীত

নোংরা, ছেঁড়া কাপড় গায়ে শরীরে কালি মেখে ভিখারি বেশে আইফোন কিনতে আসা যুবক। ছবি : সংগৃহীত

নোংরা, ছেঁড়া কাপড় গায়ে। শরীরে কালি। দেখে মনে হবে ভিখারি। এমন একজনকে শো-রুমে ঢুকতে দেখে প্রথমে খানিকটা চমকে যান দোকানের কর্মীরা। 

কিন্তু ওই ব্যক্তি দোকানের কর্মীদের জানান, তিনি আইফোন ১৫ কিনতে এসেছেন। এরপর একটি বস্তা থেকে লাখ টাকার কয়েন বের করেন। এই কয়েন দিয়েই আইফোন ১৫ প্রো কেনেন তিনি। সম্প্রতি ভারতের রাজস্থানের জোধপুরে এমন ঘটনা ঘটেছে।

ভিখারির বেশে যিনি আইফোন কিনতে এসেছিলেন, তিনি পেশায় একজন ইউটিউবার। এক্সপেরিমেন্ট কিং নামে একটি ইউটিউব চ্যানেল রয়েছে তার। সেখানে নানা ধরনের পরীক্ষামূলক ঘটনার ভিডিও বানিয়ে আপলোড করেন তিনি। আইফোন ১৫ বাজারে আসার পর হইচই দেখে ওই যুবক পরিকল্পনা করেন, একটি মজার ভিডিও বানানোর।

এরপর যেমন ভাবা, তেমন কাজ। ভিখারির ছদ্মবেশ ধরে তিনি সোজা চলে যান একটি ফোনের দোকানে। প্রথমে তাঁকে ঢুকতে দিতে দোকানের কর্মীরা ইতস্তত করছিলেন। এরপর দোকানে গিয়ে কাঁধে থাকা বস্তা খুলে দেখান ওই যুবক। এতে রয়েছে লাখ টাকার বেশি কয়েন। সেই কয়েন দিয়েই তিনি আইফোন ১৫ কিনতে চান। খুচরা পয়সার বিনিময়ে আইফোন বিক্রি করতে প্রথমে রাজি ছিলেন না বিক্রেতারা। অনেক অনুরোধের পর দোকানের সব কর্মীরা মিলে সেই কয়েন গোনা শুরু করেন। লাখ টাকার বেশি খুচরা পয়সা নিয়ে, নতুন আইফোন ১৫ প্রো যুবকের হাতে তুলে দেন দোকান মালিক। পরে ওই যুবক নিজেকে ইউটিউবার হিসেবে পরিচয় দেন। তবে তার নাম জানা যায়নি। 

সূত্র : এনডিটিভি


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা