× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিআরবি হসপিটালস লিমিটেডে ‘বিশ্ব কিডনি দিবস ও কিডনি সেবা সপ্তাহ’ উদ্বোধন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৮ মার্চ ২০২৩ ১৮:৪৭ পিএম

আপডেট : ০৮ মার্চ ২০২৩ ২০:৪০ পিএম

বিআরবি হসপিটালস লিমিটেডে এক অনুষ্ঠানের মধ্য  দিয়ে ‘কিডনি সেবা সপ্তাহ ২০২৩’ উদ্বোধন করা হয়। সংগৃহীত

বিআরবি হসপিটালস লিমিটেডে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘কিডনি সেবা সপ্তাহ ২০২৩’ উদ্বোধন করা হয়। সংগৃহীত

বিশ্ব কিডনি দিবস উপলক্ষ্যে রাজধানীর পান্থপথে বিআরবি হসপিটালস লিমিটেডে এক অনুষ্ঠানের মধ্য  দিয়ে ‘কিডনি সেবা সপ্তাহ ২০২৩’ উদ্বোধন করা হয়েছে করেছে। বুধবার (৮ মার্চ) সকালে সচেতনতামুলক বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু হয়ে আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়। 

এই সেবা সাপ্তাহ উদ্বোধন করেন বাংলাদেশ রেনাল এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও বিআরবি হসপিটালস লিমিটেডের সিনিয়র কনসালটেন্ট ও বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. নিজামউদ্দিন চৌধুরী। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রথম সফল লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ও ন্যাশনাল লিভার ফাউন্ডেশন অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা অধ্যাপক মোহাম্মদ আলী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রধান নির্বাহী কর্মকর্তা বিআরবি হসপিটালস লিমিটেড কর্নেল (অব:)  হুসাইন ফারুখ।

বিআরবি হসপিটালস কিডনি সেবা সপ্তাহ ৯ মার্চ থেকে শুরু হয়ে আগামী ১৫ মার্চ পর্যন্ত চলবে। সেবা সপ্তাহে মাত্র ৬০০ টাকায় কিডনি রোগের পরীক্ষাসহ  ফ্রি ডাক্তার দেখানোর সুযোগ থাকছে। একই মূল্যে শিশুদেরও কিডনি পরীক্ষার ব্যবস্থা রয়েছে। 

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রখ্যাত ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক. ডা. মো. মোফাজ্জেল হোসেন, মেডিসিন বিশেষজ্ঞ প্রফেসর ডা. এম এ বাশার, বিআরবি হাসপাতালের কনসালটেন্ট, বিভাগের বিভাগীয় প্রধান, ডাক্তার, নার্স, টেকনোলজিস্ট, হাসপাতালের কর্মকর্তাসহ অনেকে।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা