× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টিফানির ইতিহাসে প্রথম আরব শুভেচ্ছাদূত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৭ পিএম

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৮ পিএম

লেবাননের তারকা গায়িকা ন্যান্সি আজরাম। ছবি : সংগৃহীত

লেবাননের তারকা গায়িকা ন্যান্সি আজরাম। ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রভিত্তিক অভিজাত জুয়েলারি নির্মাতা কোম্পানি টিফানি অ্যান্ড কো. এই প্রথমবারের মতো একজন আরব নারীকে তাদের শুভেচ্ছাদূত করেছে।

লেবাননের তারকা গায়িকা ন্যান্সি আজরাম নিজেই সোমবার দেওয়া এক ইনস্টাগ্রাম পোস্টে টিফানির শুভেচ্ছা দূত হওয়ার বিষয়টি জানিয়েছেন। একই সঙ্গে বলেছেন, টিফানি অ্যান্ড কো. এর ব্র্যান্ডের হীরার উত্তরাধিকার ও সমৃদ্ধ ঐতিহ্য তুলে ধরতে তর সইছে না তার।

এ ছাড়া আজরাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, ‘টিফানি অ্যান্ড কো. এর সঙ্গে কাজ করা খুবই আনন্দের বিষয়, কারণ তারা নতুনত্বের জন্য নিজেকে উৎসর্গ করেছে এবং কারুশিল্পকে লালন করেছে।’

লেবানিজ এই পপস্টার এমন কোম্পানির প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন, যেখানে তার আগে এই দায়িত্ব পালন করেছেন ওয়ান্ডার ওমেন খ্যাত হলিউড সুপারস্টার গ্যাল গ্যাদট, যুক্তরাষ্ট্রের সঙ্গীত জগতের সেনসেশন বিয়ন্সে। 

৪০ বছর বয়সী ন্যান্সি নাবিল আজরাম আরব বিশ্বে বেশ পরিচিত মুখ। গানের জগতের পাশাপাশি তিনি একজন টেলিভিশন ব্যক্তিত্ব ও নারী ব্যবসায়ী। স্পটিফাইতে তার পরিচয় হিসেবে বলা হয়েছে, ‘আরব পপ জগতের রানি’। ১৯৯৮ সালে মাত্র ১৫ বছর বয়সে ‘মিহতাগালাক’ নামের অ্যালবাম প্রকাশ করে আলোচনায় আসেন তিনি। এরপরে তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সবশেষ এবার তিনি টিফানি অ্যান্ড কো. এর শুভেচ্ছা দূত হলেন। 


সূত্র : আরব নিউজ 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা