× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিজেপির বিধায়কের বাড়িতে অর্থের বন্যা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১৭:৫২ পিএম

আপডেট : ০৩ মার্চ ২০২৩ ১৭:৫৮ পিএম

কর্ণাটকের বিজেপি বিধায়ক মাদ্দাল ভিরুপক্ষপ্পার ছেলে প্রশান্ত মাদ্দালের বাড়িতে থেকে নগদ ৪০ লাখ রুপি উদ্ধার করা হয়েছে। ছবি : সংগৃহীত

কর্ণাটকের বিজেপি বিধায়ক মাদ্দাল ভিরুপক্ষপ্পার ছেলে প্রশান্ত মাদ্দালের বাড়িতে থেকে নগদ ৪০ লাখ রুপি উদ্ধার করা হয়েছে। ছবি : সংগৃহীত

কর্ণাটকের বেঙ্গালুরুতে বিজেপি বিধায়ক মাদ্দাল ভিরুপক্ষপ্পার বাড়িতে অভিযান চালিয়ে উদ্ধার করা হয় প্রায় ৬ কোটি রুপি। একই সময়ে তার অফিস থেকে উদ্ধার করা হয়েছে আরও প্রায় ২ কোটি রুপি। শুক্রবার (৩ মার্চ) এই ঘটনা ঘটে। উদ্ধার হওয়া অর্থের কোনো হিসেব দিতে পারেননি মাদ্দাল ভিরুপক্ষপ্পা। 

তার আগে বৃহস্পতিবার (২ মার্চ) ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিলেন মাদ্দাল ভিরুপক্ষপ্পার ছেলে প্রশান্ত মাদ্দাল। কর্ণাটকের দুর্নীতি দমন শাখা ‘লোকাযুক্ত’ প্রশান্ত মাদ্দালের অফিস থেকে নগদ ৪০ লাখ রুপি নিতে গিয়ে ধরেন ওই বিজেপি বিধায়কের ছেলেকে। 

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার রাতে ৪০ লাখ রুপি নেওয়ার সময় তাকে হাতেনাতে ধরে ফেলে দুর্নীতি দমন শাখার আধিকারিকরা। এরপরই বিজেপি বিধায়কের বাড়িতে হানা দেওয়া হয়। এরপরই সেখান থেকে উদ্ধার হয় কোটি কোটি টাকা। 

লোকাযুক্ত বিভাগের এক আধিকারিক জানান, আমরা প্রশান্ত মাদ্দালের অফিসে তল্লাশি অভিযান চালিয়ে নগদ ১ কোটি ৭০ লাখ রুপি উদ্ধার করেছি। আমাদের অনুমান, বাবার হয়েই ঘুষ নিচ্ছিলেন প্রশান্ত।

এদিকে প্রশান্ত মাদ্দালের অফিস থেকে উদ্ধার হওয়া অর্থের উৎস খুঁজতে তদন্ত শুরু করা হয়েছে। এরপরই ওই বিধায়কের বাড়ি ও অফিস থেকে প্রায় ৮ কোটি রুপি উদ্ধার করা হয়।

সূত্র : এনডিটিভি

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা