× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গ্রেপ্তার হলে ট্রাম্পই পরবর্তী প্রেসিডেন্ট : ইলন মাস্ক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩ ১০:৫৩ এএম

আপডেট : ১৯ মার্চ ২০২৩ ১২:৪২ পিএম

২০১৬ সালের নির্বাচনের আগে ট্রাম্প পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে। ছবি : সংগৃহীত

২০১৬ সালের নির্বাচনের আগে ট্রাম্প পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে। ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যদি গ্রেপ্তার হন, তাহলে ২০২৪ সালের নির্বাচনে ভূমিধস জয়লাভ করবেন তিনি। এমনটাই মনে করেন যুক্তরাষ্ট্রের শীর্ষ ধনী ইলন মাস্ক। সে ক্ষেত্রে ট্রাম্পই হবেন যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট। 

শনিবার (১৮ মার্চ) ফক্স নিউজে সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের গ্রেপ্তারের শঙ্কা নিয়ে আলোচনা করা এক ক্লিপের প্রতিক্রিয়ায় টুইট বার্তায় এমনটা বলেন মাস্ক।

স্পেসএক্স, টেসলা ও টুইটার প্রধানের ট্রাম্পপ্রীতি নতুন কিছু নয়। টুইটারের মালিক হওয়ার পর তিনি ট্রাম্পের ওপর সামাজিক যোগাযোগমাধ্যমটিতে দেওয়া নিষেধাজ্ঞা তুলে নেন। ট্রাম্পও প্রেসিডেন্ট থাকা অবস্থায় বেশ কয়েকবার ইলন মাস্কের প্রশংসা করেছিলেন।  

এদিকে পর্ন তারকাকে টাকা দিয়ে মুখ বন্ধ করানোর অভিযোগে আগামী মঙ্গলবার (২১ মার্চ) গ্রেপ্তার হতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

২০১৬ সালের নির্বাচনের আগে ট্রাম্প পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে। গ্রেপ্তার এড়াতে তিনি সমর্থকদের প্রতিবাদ করার আহ্বানও জানিয়েছেন। শনিবার (১৮ মার্চ) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাপ ট্রুথ সোশ্যালে দেওয়া এক ব্লগ পোস্টে ট্রাম্প এমন দাবি করেন।

ট্রাম্পের একজন আইনজীবী বলেছেন, গণমাধ্যমের খবরের ওপর ভিত্তি করে যুক্তরাষ্ট্রের সাবেক এই প্রেসিডেন্ট আশঙ্কা করছেন, আগামী সপ্তাহে তিনি অভিযুক্ত হতে পারেন। ট্রাম্পকে অভিযুক্ত করা হলে এটি হবে দেশটির কোনো সাবেক প্রেসিডেন্টের বিরুদ্ধে আনা প্রথম ফৌজদারি মামলা।

পাঁচ বছর ধরে নিউইয়র্কের প্রসিকিউটররা অভিযোগের তদন্ত করছেন যে, ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্পের পক্ষ থেকে সাবেক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে মুখ বন্ধ করানোর জন্য অর্থ প্রদান করা হয়েছিল। যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন ট্রাম্প।

সূত্র : রাশিয়া টুডে 
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা