× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিজেপির রাম নবমীর শোভাযাত্রায় বন্দুক হাতে যুবক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩১ মার্চ ২০২৩ ২০:২৭ পিএম

আপডেট : ৩১ মার্চ ২০২৩ ২০:৫৭ পিএম

বিজেপির শেয়ার করা ভিডিও থেকে নেওয়া (বাঁয়ে), তৃণমূলের ভিডিও থেকে নেওয়া। ছবি : সংগৃহীত

বিজেপির শেয়ার করা ভিডিও থেকে নেওয়া (বাঁয়ে), তৃণমূলের ভিডিও থেকে নেওয়া। ছবি : সংগৃহীত

পশ্চিমবঙ্গের হাওড়ায় রাম নবমীর শোভাযাত্রায় বিজেপি ও তৃণমূল কংগ্রেসের কর্মীদের মধ্যে সংঘাত হয়েছে। সংঘাতের ভিডিও শেয়ার করেছে উভয় দল। এতে বিজেপির শোভাযাত্রায় এক যুবককে বন্দুক হাতে দেখা গেছে। তবে সংঘাতের জন্য উভয় দল একে অপরকে দায়ী করছে। 

সামাজিক যোগাযোগমাধ্যমে বিজেপির শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, কিছু লোক দোকানপাট ভাঙচুর করছে, র‌্যাপিড অ্যাকশন ফোর্স এবং পুলিশের দিকে পাথর নিক্ষেপ করছে।

অন্যদিকে তৃণমূলের প্রধান মমতা বন্দোপাধ্যায়ের শেয়ার করা ভিডিওতে দেখা যায়, কিছু যুবক বন্দুক ও অন্য অস্ত্র হাতে মহড়া দিচ্ছে। তারা বিজেপির রাম নবমীর শোভাযাত্রার আশপাশেই ছিল। 

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, শুক্রবার (৩১ মার্চ) হাওড়ায় বিজেপির রাম নবমীর শোভাযাত্রায় কিছু ভাড়াটে অস্ত্রধারী ছিল। সুনির্দিষ্ট গোষ্ঠীকে হত্যা করতেই তাদের ভাড়া করা হয়েছিল বলে অভিযোগ করছে বিজেপি। 

তৃণমূলের এমপি অভিষেক বন্দোপাধ্যায় অভিযোগ করেন, বিজেপি পশ্চিমবঙ্গে সংঘাত উসকে দিচ্ছে। তাদের রাম নবমীর শোভাযাত্রায় অস্ত্র হাতে ভাড়াটে সন্ত্রাসীদের দেখা গেছে। এটা পরিকল্পিত। এটার সঙ্গে বিজেপির কেন্দ্র থেকে শুরু করে মাঠপর্যায়ের যোগসাজশ রয়েছে। 

সংঘর্ষের পর ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পশ্চিমবঙ্গের গভর্নর সিভি আনন্দ বোস ও রাজ্যের বিজেপিপ্রধান সুকান্ত মজুমদারকে ফোন করেন। তাদের সঙ্গে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা বলেছেন। 

সূত্র : এনডিটিভি 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা