× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যৌন অসদাচরণের কারণে ৬ শিক্ষিকা গ্রেপ্তার যুক্তরাষ্ট্রে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩ ২২:০৬ পিএম

আপডেট : ১৬ এপ্রিল ২০২৩ ২২:১৯ পিএম

ছাত্রদের সঙ্গে যৌনসম্পর্ক গড়ে তোলার অভিযোগে গ্রেপ্তার ছয় শিক্ষিকা। ছবি : সংগৃহীত

ছাত্রদের সঙ্গে যৌনসম্পর্ক গড়ে তোলার অভিযোগে গ্রেপ্তার ছয় শিক্ষিকা। ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রে ছাত্রদের সঙ্গে যৌন অসদাচরণের অভিযোগে ছয়জন নারী শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। দুই দিনের ব্যবধানে তাদের গ্রেপ্তার করা হয়। 

নিউইয়র্ক পোস্টের বরাতে এনডিটিভি জানায়, ক্যালিফোর্নিয়া রাজ্যের ড্যানভিল শহরের একটি স্কুলের শিক্ষিকা এলেন শেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। তিনি ১৬ বছর বয়সি দুই ছাত্রের সঙ্গে যৌনসম্পর্ক করেছিলেন। গত বৃহস্পতিবার তাকে গ্যারার্ড কাউন্টি ডিস্ট্রিক্ট আদালতে অভিযুক্ত করা হয়েছে। ৩৮ বছর বয়সি এলেন শেলকে স্কুল থেকে বাধ্যতামূলক ছুটিতে পাঠানো হয়েছে। 

আরকানসাসে ৩২ বছর বয়সি হিথার হ্যারি নামের এক নারীর বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। তিনি কিশোর এক ছাত্রের সঙ্গে যৌনসম্পর্কে জড়িয়েছিলেন বলে অভিযোগ দায়ের করা হয়। শুক্রবার তিনি গ্রেপ্তার হন। 

একই ধরনের অভিযোগে গত বৃহস্পতিবার ওকলাহোমা থেকে ২৬ বছর বয়সি এমিলি হ্যানকককে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। তিনি স্কুলভবনের মধ্যে যৌন অসদাচরণ করেছেন বলে অভিযোগ আনা হয়।

১৫ বছর বয়সি এক ছাত্রের সঙ্গে যৌনসম্পর্ক রাখার অভিযোগে লিনক্লোন কাউন্টি থেকে আরেক নারী শিক্ষক গ্রেপ্তার করা হয়েছে। এমা দিলেনি হ্যানকক নামের ওই শিক্ষক স্কুলভবনেই ছাত্রের সঙ্গে যৌনসম্পর্ক করেন। তারা স্ন্যাপচ্যাটে যোগাযোগ করতেন বলেও প্রতিবেদনে বলা হয়েছে। 

আইওয়া অঙ্গরাজ্যের ডেস মইনেসে একটি ক্যাথলিক স্কুলের একজন শিক্ষকও এমন সম্পর্ক রাখার অভিযোগে অভিযুক্ত হয়েছেন। ৩৬ বছর বয়সি ক্রিস্টেন গ্যান্ট কিশোর এক ছাত্রের সঙ্গে স্কুল ও স্কুলের বাইরে যৌনসম্পর্ক স্থাপন করেছেন বলে অভিযোগ। 

ফেয়ারফ্যাক্স কাউন্টির ৩৩ বছর বয়সি আলিয়েহ খেরাদমান্দের নামের এক শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধেও বেশ কয়েক মাস ধরে একজন ছাত্রের সঙ্গে যৌন অসদাচরণের অভিযোগ আনা হয়েছে। 

এ ছাড়া পেনসিলভানিয়া হাই স্কুলের একজন জ্যাভেলিন কোচকে গ্রেপ্তার করেছে পুলিশ। হান্নাহ মার্থ নামের ২৬ বছর বয়সি ওই নারী প্রশিক্ষকের বিরুদ্ধে ১৭ বছরের এক ছাত্রের সঙ্গে যৌন অসদাচরণের অভিযোগ আনা হয়েছে।

সূত্র : এনডিটিভি

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা