× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এল সালভাদরে খেলা দেখতে গিয়ে পদদলিত হয়ে ১২ জনের মৃত্যু

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ মে ২০২৩ ১২:১৭ পিএম

আপডেট : ২১ মে ২০২৩ ১৩:০৪ পিএম

স্টেডিয়ামের বাইরে জরুরি বিভাগের কর্মীরা। ছবি : সংগৃহীত

স্টেডিয়ামের বাইরে জরুরি বিভাগের কর্মীরা। ছবি : সংগৃহীত

মধ্য আমেরিকার দেশ এল সালভাদরের রাজধানী সান সালভাদরের একটি ফুটবল স্টেডিয়ামে পদদলিত হয়ে কমপক্ষে ১২ জন নিহত হয়েছেন এবং অনেকে আহত হয়েছেন। দেশটির ন্যাশনাল সিভিল পুলিশ (পিএনসি) এক টুইটবার্তায় এমনটাই জানিয়েছে।

কর্তৃপক্ষ বলছে, দেশটির জনপ্রিয় দুই দল আলিয়াঞ্জা ও এএফএএস হলের খেলা দেখতে দর্শক স্টেডিয়ামে প্রবেশের চেষ্টা করছিল। তখনই পদদলিত হয়ে এ মৃত্যুর ঘটনা ঘটে।

দেশটির স্বাস্থ্যমন্ত্রী ফ্রান্সিসকো আলাবি এক টুইটবার্তায় বলেছেন, এরই মধ্যে সেখানে জরুরি বিভাগের কর্মীদের মোতায়েন করা হয়েছে এবং অপ্রাপ্তবয়স্কসহ ৯০ জন আহতকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বেশিরভাগের অবস্থা স্থিতিশীল।

প্রেসিডেন্ট নায়েব বুকেল জানিয়েছেন, জাতীয় পুলিশ এবং অ্যাটর্নি জেনারেলের কার্যালয় এ ঘটনার পূর্ণ তদন্ত করবে। ফুটবল দল, ম্যানেজার, স্টেডিয়াম, টিকিট অফিস, ফেডারেশনসহ অপরাধী যে-ই হোক না কেন, তারা শাস্তির বাইরে থাকবে না।

এল সালভাদরের ন্যাশনাল পুলিশের দেওয়া ভিডিওতে স্টেডিয়ামের বাইরে পার্ক করা একাধিক অ্যাম্বুলেন্স ও চিকিৎসককে ঘটনাস্থলে দেখা গেছে। স্টেডিয়ামের ভেতরে তোলা ছবিতে মানুষের ভিড় দেখা গেছে। দুই দলের ভক্তরা সাদা ও নীল রঙের জার্সি পরে এসেছিলেন।


সূত্র : সিএনএন

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা