× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইমরানের সঙ্গে কথা বলতে না পেরে ক্ষুব্ধ ব্রিটিশ এমপি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ মে ২০২৩ ১০:৫৭ এএম

আপডেট : ২৭ মে ২০২৩ ১১:৫৩ এএম

ইমরানের বাসভবনে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করার বিষয়টি এক টুইটবার্তায় জানিয়েছেন ব্রিটিশ এমপি সারা ব্রিটলিফ (বাঁয়ে)

ইমরানের বাসভবনে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করার বিষয়টি এক টুইটবার্তায় জানিয়েছেন ব্রিটিশ এমপি সারা ব্রিটলিফ (বাঁয়ে)

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের সঙ্গে কথা বলতে বাধা দেওয়ায় ক্ষুব্ধ হয়েছেন ব্রিটিশ কনজারভেটিভ পার্টির এমপিরা।

প্রায় ২০ জন ব্রিটিশ রাজনীতিকের সঙ্গে জুম মিটিংয়ে আলাপ শুরু করার আগে ইমরানের বাসভবন জামান পার্কের ইন্টারনেট সংযোগ আধা ঘণ্টার জন্য বিচ্ছিন্ন হয়ে পড়েছিল।

ব্রিটিশ কনজারভেটিভ পার্টির এমপি সারা ব্রিটলিফ টুইটার পোস্টে  জুম মিটিংয়ের স্ক্রিনশট শেয়ার দিয়েছেন, যেখানে ইমরান খান অনুপস্থিত। টুইটে তিনি বলেছেন, পাকিস্তানের টেলিকম কর্তৃপক্ষ ইমরানের বাসায় ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করেছে।

এ মিটিংয়ের সঙ্গে যুক্ত স্ট্রাটেজিক স্টাডিজ ইনস্টিটিউটের অধ্যাপক আজিম ইবরাহিম জানিয়েছেন, ইমরান খানের সঙ্গে কথা বলতে না পারায় ব্রিটিশ এমপিরা ক্ষুব্ধ ও বিরক্ত ছিলেন।

তবে ইমরানের সাবেক উপদেষ্টা জুলফি বুখারি জুম মিটিংয়ে অংশ নিয়েছেন। তিনি আলোচনায় অর্থনৈতিক, রাজনৈতিক ও নিরাপত্তা পরিস্থিতির অবনতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং পাকিস্তান কর্তৃপক্ষের প্রতি রাজনৈতিক বন্দি ও সাংবাদিকদের মুক্তি দেওয়ার আহ্বান জানিয়েছেন।

এদিকে পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) পার্টির প্রধান সংগঠক মরিয়ম নওয়াজ বলেছেন, ইমরান খান সেনা স্থাপনায় পরিকল্পিত হামলার মাস্টারমাইন্ড ছিলেন।

পিটিআই নেতাকে উদ্দেশ করে মরিয়ম নওয়াজ বলেন, আপনার সময় শেষ হয়ে গেছে। পরবর্তী নির্বাচনে কেউই পিটিআইয়ের মনোনয়ন পেতে চেষ্টা করবে না। তিনি মনে করেন জাতি খান বা তার সঙ্গে যুক্ত সুযোগসন্ধানী কাউকেই রেহাই দেবে না।

সূত্র : ডন

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা