× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বালির ব্যাগে কুপোকাত মার্কিন প্রেসিডেন্ট

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০২ জুন ২০২৩ ০৯:৫৩ এএম

আপডেট : ০২ জুন ২০২৩ ১০:২১ এএম

বাইডেনকে তুলছেন উপস্থিত বিমানবাহিনীর কর্মকর্তারা। ছবি : সংগৃহীত

বাইডেনকে তুলছেন উপস্থিত বিমানবাহিনীর কর্মকর্তারা। ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের কলোরাডোতে বিমানবাহিনীর স্নাতক অনুষ্ঠানে অংশ নেওয়ার সময় বৃহস্পতিবার (১ জুন ) মঞ্চেই পড়ে যান দেশটির প্রেসিডেন্ট জো বাইডেন। পরে উপস্থিত বিমানবাহিনীর কর্মকর্তারা দ্রুত তাকে টেনে তোলেন।

৮০ বছর বয়সি এই প্রেসিডেন্ট এক টুইটবার্তায় তার হোঁচট খাওয়ার জন্য কালো বালির একটি ব্যাগকে দায়ী করেছেন। হোয়াইট হাউস থেকে জানানো হয়েছে, এ ঘটনায় প্রেসিডেন্ট কোনো চোট পাননি। অনুষ্ঠান শেষ হওয়ার আগ পর্যন্ত তিনি মঞ্চেই দাঁড়িয়ে ছিলেন।  

প্রেসিডেন্টের সাবেক চিফ অব স্টাফ রোনাল্ড ক্লেইন এ ঘটনায় কাউকে উপহাস করতে না করেছেন। টুইট বার্তায় তিনি লেখেন, পটাস (প্রেসিডেন্ট অব দ্য ইউনাইটেড স্টেটস) মঞ্চে দাঁড়িয়ে প্রায় ২ ঘণ্টা স্নাতকদের সঙ্গে করমর্দন করেছিলেন। তিনি কিছু অতিথিদের অভ্যর্থনা জানাতে সরে গিয়ে বালির ব্যাগের ওপর পড়ে যান।

তবে আমেরিকার ইতিহাসে সবচেয়ে বয়স্ক এই প্রেসিডেন্টের পড়ে যাওয়া নতুন কিছুই নয়। এর আগেও ডেলওয়ারে নিজের অবকাশ যাপনকেন্দ্রে সাইকেল চালাতে গিয়ে পড়ে গিয়েছিলেন তিনি। এ ঘটনা নিয়ে সে সময় বিদ্রূপ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ট্রুথ সোশ্যালে পোস্ট করেছিলেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

এর আগে ওয়াশিংটন ডিসি থেকে আটলান্টা যাওয়ার সময় এয়ারফোর্স ওয়ানে উঠতে গিয়ে হোঁচট খেয়েছিলেন বাইডেন। বিমানের সিড়িতে ৩ বার হোঁচট খেলেও একসময় কারও সাহায্য ছাড়াই তিনি উঠে দাড়িয়েছিলেন।

প্রেসিডেন্ট জো বাইডেন ২০২৪ সালেও প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। ফেব্রুয়ারিতে ডাক্তাররা শারীরিক পরীক্ষার পর তাকে সম্পূর্ণ ফিট ঘোষণা করেছেন।

 

 

সূত্র : ইন্ডিপেন্ডেট ইউকে  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা