× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রেলওয়ে প্ল্যাটফর্মে গাঁজা সেবন, ৪ শিক্ষার্থীর কারাদণ্ড

কুড়িগ্রাম প্রতিবেদক

প্রকাশ : ২১ মে ২০২৩ ১৯:৪৮ পিএম

আপডেট : ২১ মে ২০২৩ ২০:২২ পিএম

দণ্ডপ্রাপ্ত আসামিরা। প্রবা ফটো

দণ্ডপ্রাপ্ত আসামিরা। প্রবা ফটো

কুড়িগ্রাম শহরের রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মে গাঁজা সেবনের সময় চার শিক্ষার্থীকে আটক করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার (২১ মে) সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ওই চার শিক্ষার্থীকে আটক করে। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চার শিক্ষার্থীকে তিন দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, শহরের কামারপাড়ার নাহিদ হাসান, কালে ডাক্তারপাড়ার রিয়াদুজ্জামান স্বচ্ছ, নাজিরা ব্যাপারীপাড়ার মিহাদ এবং একই এলাকার সাদ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম রেলওয়ে স্টেশনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালায়। অভিযানে প্ল্যাটফর্মে বসে গাঁজা সেবনরত অবস্থায় চারজনকে আটক করা হয়। এ সময় একজনের পকেট থেকে কিছু পরিমাণ গাঁজাও উদ্ধার করা হয়। পরে মাদক সেবনের অভিযোগ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট চার শিক্ষার্থীকে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০০ টাকা করে অর্থদণ্ড দেন।

কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু জাফর বলেন, ’সাজা দেওয়ার পর ওই চার তরুণকে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা