× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হাইকোর্টে নির্বাচনকেন্দ্রিক সহিংসতার মামলায় ৫ আইনজীবী গ্রেপ্তার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৯ মার্চ ২০২৪ ১৪:২১ পিএম

আপডেট : ০৯ মার্চ ২০২৪ ১৫:৪০ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

হাইকোর্টে নির্বাচনকেন্দ্রিক সহিংসতার ঘটনায় করা মামলায় পাঁচ আইনজীবীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তাররা হলেন, এজাহারভুক্ত ৫ নম্বর আসামি আইনজীবী কাজী বশির আহমেদ, ৯ নম্বর আসামি অ্যাডভোকেট তুষার, ১১ নম্বর আসামি অ্যাডভোকেট তরিকুল, ৮ নম্বর আসামি অ্যাডভোকেট সুমন ও ৬ নম্বর আসামি অ্যাডভোকেট উসমান।

শনিবার (৯ মার্চ) দুপুরে রাজধানীর মিন্টো রোড নিজ কার্যালয় ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য জানান।

তিনি বলেন, যে যত বড়ই শক্তিশালী হোক না কেন, কেউ আইনের ঊর্ধ্বে নয়। শাহবাগ থানায় মামলা হওয়ার পরে ডিবি পুলিশ ছায়াতদন্ত শুরু করে।

তিনি আরও বলেন, সুপ্রিম কোর্ট এলাকায় মারামারির ঘটনা ঘটেছে। এই ঘটনায় শুক্রবার রাতে রাজধানীর বনানীসহ বিভিন্ন এলাকা থেকে সুপ্রিম কোর্টের পাঁচ আইনজীবীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

হারুন বলেন, মারামারির ঘটনায় জড়িতরা কে কোন দল সেটা বিবেচ্য নয়। যারা অপরাধ করেছে, যাদের নামে মামলা হয়েছে তাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে। এ ঘটনায় জড়িত সবাইকে খোঁজা হচ্ছে। সবাইকে আইনের আওতায় আনা হবে। এ ছাড়া গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে- তাদের কারা ইন্ধন দিয়েছে, সেটা জানার চেষ্টা করছি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা