× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লা রিভে ঈদ ও নার্গিসাস কালেকশন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৫ মার্চ ২০২৩ ১৪:৩৪ পিএম

আপডেট : ০৫ মার্চ ২০২৩ ১৪:৫৪ পিএম

লা রিভে ঈদ ও নার্গিসাস কালেকশন

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড লা রিভ ঈদ উপলক্ষে গত ২ মার্চ আয়োজন করেছিল জমকালো ফ্যাশন শো। যেখানে ব্র্যান্ডটি তাদের এক্সক্লুসিভ নার্গিসাস কালেকশনের পোশাক উন্মোচিত করেছে।

অনুষ্ঠানের শুরুতেই প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ঈদ মানেই ইতিবাচকতা। এই কালেকশনের মাধ্যমে আমরা সবার মাঝে ইতিবাচকতার অনুরণন ছড়িয়ে দিতে চাই। দীর্ঘ একটি অতিমারি শেষে আমরা মন খুলে উৎসব করতে পারছি । উৎকণ্ঠা সরিয়ে মনে স্বস্তি বা ইনার পিস ফিরে এসেছে। সেই শান্তি, আনন্দ আর উৎসব ফিরে পাওয়ার খুশি প্রকাশ করে যেসব রঙ-- এই কালেকশনের কালার প্যালেটে সেগুলো প্রাধান্য পেয়েছে।

প্রতিটি ফ্যাশন-সিজনে লা রিভ কাজ করে নতুন থিম নিয়ে। এই ঈদের কালেকশন থিমের নাম রিলিজ। পোশাকগুলোর ফেব্রিক হিসেবে ব্যবহার হয়েছে সিল্ক, হাফসিল্ক, মসলিন, অরগাঞ্জা, ক্রেপ, সাটিন, জ্যাকার্ড, মার্সেরাইজড কটন, ভিসকোস ও ইন্ডি এবং প্রিমিয়াম কোয়ালিটি কটন। উজ্জ্বল কমলা বা জুসি অরেঞ্জকে কোর কালার ধরে অন্য শেডগুলো বাছাই করেছে ব্র্যান্ডটি। উজ্জ্বল সবুজ, আকাশি ও গাঢ় নীল, লাল, বাদামি, কালো, মেরুন, অলিভ গ্রিন, পার্পল প্রভৃতি নানা শেড দেখা যাবে এবার। 

নারীদের ঈদ কালেকশনের সবচেয়ে বড় আকর্ষণ শাড়ি। জরি-কাতান, কাসাভু-কোটা, প্রিন্টেড হাফসিল্ক  ও মসলিন দিয়ে ঈদের জন্য অসাধারণ একটি শাড়ির কালেকশন তৈরি করেছে লা রিভ। আরও মিলবে সালোয়ার কামিজ সেট, সিঙ্গেল কামিজ, লং ও মিডি টিউনিক, গাউন, টপস, শার্ট ও আবায়া সেট। বটমস কালেকশনে থাকছে ম্যাচিং পালাজ্জো, কুলোটস প্যান্টস, লেগিংস, স্কার্ট ও প্যান্টস স্টাইলস। আর এক্সক্লুসিভ কালেকশন নার্গিসাসে অভিজাত এবং মনোমুগ্ধকর সব ডিজাইন যোগ হয়েছে। নার্গিসাস কালেকশনের মূল ফিচার শিয়ার-লেয়ারিং। ঐতিহ্যবাহী মসলিনের মতো স্বচ্ছ কাপড়ে নিখুঁত হাতের কাজ নার্গিসাসের পোশাকগুলোতে ভিন্ন মাত্রার ফ্যাশন-দ্যোতনা যোগ করেছে। স্কার্ট-কামিজ, শারারা-কামিজ সেট, ফোর-পিস সালোয়ার কামিজ স্যুট, শ্রাগ-স্টাইল ডিজাইন, লং টিউনিক, শ্রাগ, শার্ট, রেট্রো-র‌্যাফল গাউন ও আঙরাখা প্যাটার্ন পিস গুলো মিলবে অভিজাত ডিজাইনে। 

পুরুষের ঈদ কালেকশনে রয়েছে রুচিশীল কাজ করা ফিটেড, সেমি ফিট ও রেগুলার ফিট পাঞ্জাবি। এ ছাড়া ফর্মাল ও ক্যাজুয়াল শার্ট, কাবুলি সেট, কমফোর্ট শার্ট, পোলো শার্ট ও টি-শার্ট তো আছেই। বটমস কালেকশনে নানা ফিটের প্যান্ট পাজামা, ডেনিম ও চিনোস প্যান্টস এবং লুঙ্গি মিলবে এখানে। সব বয়সের পুরুষের জন্য ম্যাচিং টুপিরও দারুণ একটি কালেকশন সাজিয়েছে লা রিভ। 

শিশুদের ঈদের আনন্দ সম্পূর্ণ করতে থাকছে সব ধরনের পোশাক। এ ছাড়া বাবা-ছেলে ও মা-মেয়ের ম্যাচিং ঈদ পোশাক পাওয়া যাবে মিনি-মি কালেকশনে। মেয়েশিশুদের জন্য রয়েছে টিউনিক, ফ্রক, ওভেন সেট, সালোয়ার কামিজ, ঘাগরা চোলি সেট ও কমফোর্ট লেগিংস। ছেলেশিশুদের জন্য আছে পাঞ্জাবি, পোলো ও টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট এবং প্যান্টস ও পাজামা। এ ছাড়া নবজাতকদের জন্যও থাকছে ঈদের বিশেষ আয়োজন। 

হোম ডেকোর বিভাগে আছে বেড কভার, পর্দা, ফ্লাওয়ার ভাস, ফটোফ্রেম, ক্যান্ডেল ও ফ্লোর রাগ। অ্যাক্সেসরিজ বিভাগে থাকবে হিলস, স্লিপারস, স্যান্ডেল, শু’জ, ম্যাচিং হ্যান্ডব্যাগ, বেল্ট, ওয়ালেট, হেয়ার অ্যাক্সেসরিজ ইত্যাদি।  

পোশাকগুলো পাওয়া যাবে সব আউটলেটে। অনলাইনেও পেতে ভিজিট করুন www.lerevecraze.com-এ। বিস্তারিত জানতে লগইন করুতে পারেন লা রিভের অফিসিয়াল ফেসবুক পেজ www.facebook.com/lerevecraze-এ।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা