× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিইউএফটিতে জমকালো ফ্যাশন শো

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৬ মার্চ ২০২৩ ১৪:২৩ পিএম

বিইউএফটিতে জমকালো ফ্যাশন শো

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজির (বিইউএফটি) শিক্ষার্থীদের অংশগ্রহণে আইসিসিবিতে অনুষ্ঠিত হলো জমকালো ফ্যাশন শো। মোট ছয়টি ক্যাটাগরিতে ভিন্ন ভিন্ন পোশাকে হাজির হন মডেলরা।

প্রথম কিউতে যুগোপযোগী এবং আধুনিক সোয়েটার প্রদর্শন করা হয়। আন্তর্জাতিক মানের এই পোশাকগুলো স্পনসর করে হান্নান গ্রুপ। বিশ্বমানের অ্যাক্টিভওয়ারের আয়োজন করা হয়েছিল দ্বিতীয় কিউ তে। লিজ ফ্যাশনের পোশাকে দারুণ উপস্থাপন ছিল মডেলদের। এরপরই রানওয়ে ফ্যাশন প্রাইভেট লিমিটেডের পোশাকে হাজির হয়। ডেনিমের অসাধারণ কিছু কালেকশনের সমাহার ছিল কিউটিতে। চতুর্থ কিউটি সাজানো হয়েছে সেন্ট্রোর স্পনসরশিপে। এ সময় মডেলরা হাজির হন লংওয়ারে। এর পরের কিউ দুটিতে ছিল সবচেয়ে বেশি আকর্ষণ। কারণ এই কিউ দুটি সাজানো হয়েছে বিশ্ববিদ্যালয়টির বর্তমান শিক্ষার্থীদের কিছু ব্যতিক্রমধর্মী ট্রাডিশনাল এবং ক্রিয়েটিভ কালেকশন দিয়ে। ফ্যাশন শো এবং মডেলের দায়িত্ব পালন করেছে বিইউএফটি ফ্যাশন ক্লাব। এ ছাড়াও পুরো অনুষ্ঠানটির সহযোগিতায় ছিল বর্তমান শিক্ষার্থীরাই। অনুষ্ঠানটির উদ্বোধন করেন ইউনিভার্সিটির চেয়ারম্যান শফিউল ইসলাম মহিউদ্দিন। এসময় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির চ্যান্সেলর, ভাইস চ্যান্সেলরসহ আরও অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তি। প্রায় ১২শ প্রাক্তন শিক্ষার্থীর উপস্থিতি ছিল অনুষ্ঠানে। আয়োজন ছিল দিনব্যাপী মনোমুগ্ধকর নৃত্যানুষ্ঠান, ফ্যাশন শো এবং কনসার্টের। অনুষ্ঠানটির মূল উদ্দেশ্য ছিল বিইউএফটি ইউনিভার্সিটির প্রাক্তন শিক্ষার্থীদের একতাবদ্ধ করা এবং দেশের অর্থনীতিতে পোশাকশিল্পের অগ্রগতি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা