× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সারার আউটলেটে মিলবে ঢেউয়ের পোশাক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ মার্চ ২০২৩ ১৮:১২ পিএম

আপডেট : ০৯ মার্চ ২০২৩ ১৮:২৫ পিএম

সারার আউটলেটে মিলবে ঢেউয়ের পোশাক

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড সারার ওয়েস্টার্ন পোশাকের নতুন সংগ্রহ ‘ঢেউ’। সাব-ব্র্যান্ডটির সকল পোশাক মিলবে সারা লাইফস্টাইলের আউটলেটে। 

‘ঢেউ’ নতুন প্রজন্মের তরুণ-তরুণীদের জন্য একটি আকর্ষণীয় নতুন ওয়েস্টার্ন ফ্যাশন ব্র্যান্ড। সারা লাইফস্টাইল লিমিটেড এই ব্র্যান্ডকে সংযোজনের জন্য নতুন করে সাজিয়েছে সব আউটলেটকে। ব্র্যান্ডটির অন্যান্য পোশাকের চেয়ে ‘ঢেউ’য়ের ভিন্নতা হচ্ছে এর কাস্টমাইজড ফেব্রিক ও প্যাটার্নের বৈচিত্র্যতা। পোশাকগুলো মিলবে সিল্ক, কটন, নিট ও ডেনিম কাপড়ে। ডিজাইনের ক্ষেত্রে বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ করা হয়েছে।

নারীদের জন্য সংগ্রহে মিলবে ফ্যাশন টপস, মিডি ড্রেস, শর্ট শার্ট, ওয়েস্টার্ন শার্ট, লং টপস, শর্ট টপস, টু পিস, বডিকন ও লেডিস প্যান্ট। এ ছাড়া আছে অব শোল্ডার শার্ট, অব শোল্ডার টপ্স, স্লিট গাউন, নরমাল গাউন, স্কার্ট, ক্রপ টপ ও ব্লেজার। পুরুষদের জন্য থাকছে ডেনিম শার্ট, করড শার্ট, কটন শার্ট, প্রিন্টেড শার্ট, ক্যাজুয়াল শার্ট, নরমাল টি-শার্ট ও ওভারসাইজড টি-শার্ট। এ ছাড়া মিলবে ডেনিম প্যান্ট, এমব্রয়ডারি প্যান্ট, জগার্স প্যান্ট, কারগো প্যান্ট, শর্ট প্যান্ট ও জ্যাকেট। কিশোর-কিশোরী থেকে তরুণ-তরুণীরা পরতে পারবেন ঢেউয়ের পোশাক। যার দাম নির্ধারণ করা হয়েছে সাতশত ৫০ টাকা থেকে শুরু করে তিন হাজার টাকার মধ্যে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা