× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঈদ কালেকশন নিয়ে টুয়েলভ ক্লদিং এর ফ্যাশন শো

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১২ মার্চ ২০২৩ ১৩:৩৩ পিএম

আপডেট : ১২ মার্চ ২০২৩ ১৯:১৭ পিএম

ঈদ কালেকশন নিয়ে টুয়েলভ ক্লদিং এর ফ্যাশন শো

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড টুয়েলভ ক্লদিং তাদের ঈদ কালেকশন ‘রয়েল ডেলিকেসি’র উন্মোচন করলো। ঈদ ও গ্রীষ্মের কালেকশন নিয়ে অনুষ্ঠিত হল ফ্যাশন শো ‘টুয়েলভ রানওয়ে’। 

গত ১০ মার্চ শুক্রবার সন্ধ্যায় লা মেরিডিয়ান হোটেলের রুফটপে আয়োজিত হয় ফ্যাশন শো। আজরা মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে ছিলেন দেশসেরা অর্ধশতাধিক মডেল। এছাড়া উপস্থিত ছিলেন সেলিব্রেটি, সাংবাদিক এবং টুয়েলভের প্রিভিলাইজড কাস্টমাররা। শো-স্টপার ছিলেন দেশের জনপ্রিয় মডেল সাদিয়া ইসলাম মৌ।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ হিল রাকিব বলেন, আধুনিক ট্রেন্ড এবং ফ্যাশনের কথা মাথায় রেখেই আমরা কালেকশন সাজাবার চেষ্টা করি। আমরা চাই প্রত্যেকে টুয়েলভ ক্লদিং এর তৈরী পোশাকে আত্মবিশ্বাসী হয়ে উঠুক। সবাই উৎসবকে মনে প্রানে ধারণ করে উপভোগ করুক।

টুয়েলভ ঈদের কালেকশনে সবসময়ই ঋতু বৈচিত্রের বিষয়টিকে প্রাধান্য দেয়। এথনিক এবং ওয়েস্টার্ন এই দুটি ভাগেই নতুনত্ব দেখা যাবে। ব্র্যান্ডটির এই কালেকশনের নাম ‘রয়েল ডেলিকেসি’। তাই এবারের পোশাকের ডিজাইনে মিলবে রাজকীয় স্টাইলিশ ঢংয়ের ছোঁয়া। এথনিক কালেকশনে নারী, পুরুষ এবং কিডস ক্যাটাগরীতে প্রিন্ট, এমব্রয়ডারি ও কারচুপীর ডিজাইন থাকবে পোশাকে। ছেলেদের পাজামা-পাঞ্জাবীর সেটসহ ট্রেন্ডি ও ফ্যাশনেবল কোটিও মিলবে। এছাড়া ওয়েস্টার্ন কালেকশনে আছে পোলো টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট ও জিন্সসহ স্টাইলিশ সব পোশাক। মেয়েদের থ্রি-পিস, টু-পিসের সালোয়ার কামিজসহ ট্রেন্ডি পোশাকের সমাহার রয়েছে। এছাড়া মিলবে ওয়েস্টার্ন প্যাটার্নের টপস, টিউনিক, জিন্সের কালেকশন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা