× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কে ক্র্যাফটের ঈদ আয়োজন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৪ মার্চ ২০২৩ ১৬:৩৩ পিএম

আপডেট : ১৪ মার্চ ২০২৩ ১৭:০৮ পিএম

কে ক্র্যাফটের ঈদ আয়োজন

দেশি ফ্যাশন ব্র্যান্ড কে ক্র্যাফট নিয়ে এলো নিত্যনতুন ঈদ পোশাক। মোটিফের সঙ্গে মিলিয়ে বর্ণিল ফেব্রিক ও স্টাইলিংয়ের সমন্বয় দেখা যাবে এবারের ঈদ আয়োজনে।

বৈচিত্র্যপূর্ণ ডিজাইনের শাড়ির একটি বড় আয়োজন মিলবে হাউসটিতে। নিজস্ব ডিজাইনে মোটিফের ব্যবহার, কালার কম্বিনেশন ও ভ্যালু অ্যাডিশনে দেখা যাবে নানান মিডিয়ার ব্যবহার; যা সবার দৃষ্টি কাড়বে। ব্র্যান্ডটি ট্র্যাডিশনাল ক্ল্যাসিক, রেট্রো, ফিউশন, এলাইন, আংরাখা, বক্স প্লিটেডসহ বৈচিত্র্যময় প্যাটার্নের সালোয়ার-কামিজ, ডাবল লেয়ারড সালোয়ার-কামিজ, লং-কুর্তি, রেগুলার কুর্তি ও ডাবল লেয়ারড কুর্তি ডিজাইন করেছে। এ ছাড়া মিলবে টপস্, টিউনিক, শ্রাগ, কাফতান,প্যান্ট-টপস সেট, টপস-স্কার্ট। ছেলেদের জন্য রয়েছে কে ক্র্যাফটের রেগুলার ও ফিটেড পাঞ্জাবি। এ ছাড়া আছে শেরওয়ানি, কটি, স্মার্ট ক্যাজুয়াল শার্ট, এথনিক শার্ট, ফতুয়া ও পলো শার্ট। মেয়েশিশুদের জন্য সালোয়ার-কামিজ, ফ্রক, কুর্তি, টপস, পাফি পার্টি ড্রেস ও লেহেঙ্গা সেট রয়েছে। আর ছেলেশিশুদের জন্য মিলবে পাঞ্জাবি, শার্ট, কটি, শেরওয়ানিসহ নানান আয়োজন। শিশুদের পোশাকের প্যাটার্ন, ফেব্রিক ও রঙের ওপর দেওয়া হয়েছে বিশেষ গুরুত্ব। দেখা যাবে প্যাটার্নে ভিন্নতা এবং রঙে উৎসবের আমেজ। ফ্যামিলি পোশাক রয়েছে বরাবরের মতো। অর্থাৎ মা ও মেয়ের মিলিয়ে পরার মতো সালোয়ার-কামিজ, কুর্তি, বাবা ও ছেলের জন্য পাঞ্জাবি, শেরওয়ানি, কটি ও শার্ট। এ ছাড়া যুগলদের জন্য আছে বিশেষ পোশাক।

অরনামেন্টেড ফ্লোরাল, প্লামেরিয়া, মাড আর্ট, ওয়াটার লিলি, বেসিক রান স্টিচ, ডট ম্যান্ডালা, কাতান, আলাম, মুঘল আর্চ ও কাশ্মিরি মোটিফের অনুপ্রেরণায় এবারের বিভিন্ন সিরিজের পোশাক। এ ছাড়া দেখা যাবে জ্যামিতিক, ফ্লোরাল, ট্র্যাডিশনাল, জামদানি, কাঁথা স্টিচ, ট্রাইবাল, ট্র্যাডিশনাল পেইসলে, এথনিক, তাগা, ম্যান্ডালা, মিক্সড, গ্রিক আর্চ, অ্যারাবিক, টার্কিশ আর্ট, ইসলামিক মোটিফ। পরিবেশ ও আবহাওয়ার সঙ্গে আরামদায়ক হবে এমন ফেব্রিক বেছে নেওয়া হয়েছে। যার মধ্যে আছে কটন, ডিজাইন্ড কটন, সুইস কটন, হ্যান্ডলুম কটন, চিনিগুঁড়া কটন, লিনেন, টিস্যু ও জর্জেট। এ ছাড়া মিলবে সিল্ক, ধুপিয়ান সিল্ক, হাফ সিল্ক, সামু সিল্ক, মম সিল্ক, ক্রিস্টাল সিল্ক, পেপার সিল্ক, মসলিন, কোটা মসলিন, টু-টোন, সাটিন ও অরগাঞ্জা ফেব্রিকের পোশাক; যার নকশা ফুটিয়ে তুলতে হাতের কাজ, এমব্রয়ডারি, কারচুপি, স্ক্রিন ও ব্লক প্রিন্ট, সিকুইন ওয়ার্ক, ডিজিটাল প্রিন্ট এবং টাই-ডাই মিডিয়ার ব্যবহার হয়েছে। রঙ হিসেবে প্রাধান্য পেয়েছে মেরুন, রেড, ক্রিমসন রেড, পেস্ট, ব্ল্যাক, টারকুইস, নেভি, অরেঞ্জ, বার্ন অরেঞ্জ, পিচ ও লাইট পিঙ্ক। এ ছাড়া আরও আছে অ্যাশ, অলিভ, গ্রিন, অ্যাকুয়া গ্রিন, ভায়োলেট, ল্যাভেন্ডার, ব্রাউন, ইন্ডিগো, ম্যাজেন্টা, মাস্টার্ড ইয়েলোসহ নানান রঙ। হাউসটির সব আউটলেট ও অনলাইন শপ kaykraft.com থেকে ঈদ আয়োজনের পোশাক কিনতে পারবেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা