× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উৎসবের রঙে রাঙা লা রিভ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৫ মার্চ ২০২৩ ১৪:৪০ পিএম

উৎসবের রঙে রাঙা লা রিভ

বাঙালির সবচেয়ে বড় দুটি উৎসব পয়লা বৈশাখ ও ঈদ। গরমের এই সময়ের কথা মাথায় রেখে লা রিভ নিয়ে এসেছে নতুন কালেকশন। ২ মার্চ এক জমকালো ফ্যাশন শোর মাধ্যমে উন্মোচিত হলো লা রিভ ঈদ ২০২৩ কালেকশনের ফার্স্ট লুক।

বাঙালি চিরন্তন উৎসবপ্রিয়। যেকোনো উপলক্ষ পেলেই সাজিয়ে তুলতে হবে নিজেকে। পোশাক যেন তার অন্যতম মাধ্যম। উৎসবের রঙে রাঙিয়ে তুলতে লা রিভ এনেছে ক্যাটাগরিভিত্তিক কালেকশন। গরমের কথা মাথায় রেখে চোখে আরাম দেয় এমন রঙ ও ফেব্রিকে সাজানো হয়েছে তাদের নতুন সম্ভার। উজ্জ্বল কমলা বা জুসি অরেঞ্জকে মূল রঙ ধরে অন্য শেডগুলো বাছাই করা হয়েছে। পাশাপাশি থাকছে উজ্জ্বল সবুজ, আকাশি ও গাঢ় নীল, লাল, বাদামি, কমলা, হলুদ, কালো, মেরুন, অলিভ গ্রিন, পার্পল, টিল, অনিয়ন ও ব্লাশ পিঙ্ক এবং প্যাস্টেল শেড। কাপড়ের ক্ষেত্রেও ঈদের খুশির আমেজকে প্রাধান্য দিয়েছে লা রিভ। সিল্ক, হাফসিল্ক, মসলিন, অরগাঞ্জা, ক্রেপ, সাটিন, জ্যাকার্ড, মার্সেরাইজড কটন, ভিসকোস ও ইন্ডি এবং প্রিমিয়াম কোয়ালিটি কটন দিয়ে বোনা হয়েছে কালেকশনটি।
দেশি ফ্যাশন, কাপড়ের প্রসার ও প্রচারে আমরা কাজ করে যাচ্ছি। এবারের কালেকশনগুলোতে তেমনই ছাপ মিলবে। ঈদ সামনে রেখে কালেকশনগুলো সাজানো হয়েছে। ঈদ মানেই ইতিবাচকতা। এ কালেকশনের মাধ্যমে আমরা সবার মাঝে ইতিবাচকতার অনুরণন ছড়িয়ে দিতে চাই। প্রতিটি ফ্যাশন-সিজনে আমরা নতুন নতুন থিম নিয়ে কাজ করি। এ ঈদের কালেকশন থিমের নাম রিলিজ। একটি দীর্ঘ মহামারি শেষে আমরা মন খুলে উৎসব করতে পারছি। উৎকণ্ঠা সরিয়ে আমাদের মনে স্বস্তি বা ইনার পিস ফিরে এসেছে। সেই শান্তি, আনন্দ আর উৎসব ফিরে পাওয়ার খুশি প্রকাশ করে যেসব রঙ, তা-ই এ কালেকশনের কালার প্যালেটের জন্য বাছাই করা হয়েছে।
মন্নুজান নার্গিস
প্রধান নির্বাহী পরিচালক, লা রিভ
বেশ কয়েকটি থিম ও প্রিন্টস্টোরিতে ঈদের স্টাইলগুলো সাজানো হয়েছে এবারের কালেকশনে। যার মধ্যে ভারী কারচুপি, এমব্রয়ডারি ও হাতের কাজ করা স্টাইলগুলো সংকলিত হয়েছে ক্রাফটেড কিচ শিরোনামের থিমে। উজ্জ্বল রঙের পেইন্টারলি গ্রাফিক্স, লতাপাতা-ফুলের স্ক্রল, ক্রস-স্টিচ ইত্যাদির প্রিন্টকে স্ক্রলিং গ্রাফিক স্টোরিতে সাজানো হয়েছে। অ্যানিমেল প্রিন্ট ও জিওমেট্রিক স্পটপ্রিন্ট দেখা যাবে স্পেকল ব্লাস্ট প্রিন্টস্টোরিতে। উজ্জ্বল রঙের ডাই ইফেক্ট দিয়ে সাজানো হয়েছে পিগমেন্ট ও অম্ব্রে ক্রাশ, সঙ্গে থাকছে মেলো ও বোল্ড কালার ব্লকের কম্বিনেশন। মেয়েদের জন্য সবচেয়ে বড় আকর্ষণ শাড়ি। জরি-কাতান, কাসাভু-কোটা, প্রিন্টেড হাফসিল্ক ও মসলিন দিয়ে শাড়ির কালেকশন তৈরি করেছে লা রিভ। আরও থাকছে সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, লং ও মিডি টিউনিক, গাউন, টপস ও শার্ট। বটমস কালেকশনে থাকছে ম্যাচিং পালাজ্জো, প্যান্টস, লেগিংস ও স্কার্ট।
লা রিভের এক্সক্লুসিভ কালেকশন নার্গিসাস। তাদের এ কালেকশনের মূল ফিচার শিয়ার-লেয়ারিং। ঐতিহ্যবাহী মসলিনের মতো স্বচ্ছ কাপড়ে নিখুঁত হাতের কাজ পোশাকগুলোয় যোগ করেছে ভিন্ন মাত্রা। স্কার্ট-কামিজ সেট থেকে শুরু করে শারারা-কামিজ সেট, ফোর-পিস সালোয়ার-কামিজ স্যুট, শ্রাগ-স্টাইল ডিজাইন, লং টিউনিক, শ্রাগ, শার্ট, রেট্রো-র‌্যা ফল গাউন ও আঙরাখা প্যাটার্ন পিস দিয়ে সাজানো এ কালেকশনটি। ছেলেদের জন্য থাকছে রুচিশীল কাজ করা ফিটেড, সেমি ফিট ও রেগুলার ফিট পাঞ্জাবি, ফরমাল ও ক্যাজুয়াল শার্ট, কাবুলি সেট, শার্ট ও টি-শার্ট। বটমস কালেকশনে থাকছে নানান ফিটের প্যান্ট-পাজামা। তা ছাড়া ম্যাচিং টুপিরও কালেকশন সাজিয়েছে লা রিভ।
বাবা-ছেলে ও মা-মেয়ের ম্যাচিং ঈদ পোশাক পাওয়া যাবে মিনি-মি কালেকশনে। মেয়েশিশুদের জন্য টিউনিক, ফ্রক, ওভেন সেট, সালোয়ার-কামিজ, ঘাগরা চোলি সেট ও কমফোর্ট লেগিংস ডিজাইন করা হয়েছে। ছেলেশিশুদের জন্য পাঞ্জাবি, পোলো ও টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট এবং প্যান্ট ও পাজামা ডিজাইন করা হয়েছে। নবজাতকদের জন্যও থাকছে ঈদ আয়োজন। নতুন এ কালেকশনটি তাদের শোরুমের পাশাপাশি মিলবে অনলাইনেও। ওয়েব ঠিকানা: www.lerevecraze.com
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা