× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কক্সবাজার ভ্রমণের সুযোগ দিচ্ছে ইনফিনিক্স

যাপিত জীবন ডেস্ক

প্রকাশ : ১২ অক্টোবর ২০২২ ১৪:১৯ পিএম

কক্সবাজার ভ্রমণের সুযোগ দিচ্ছে ইনফিনিক্স

গ্রাহকদের জন্য কক্সবাজারে ভ্রমণের সুযোগ নিয়ে এসেছে স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। অক্টোবর মাসের জন্য নতুন ক্যাম্পেইন ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। যার প্রধান আকর্ষণ এবং প্রথম পুরস্কার হলো পৃথিবীর দীর্ঘতম সমুদ্রসৈকত কক্সবাজারে দুজনের ভ্রমণ।

এ ছাড়া থাকবে দারুণ সব পুরস্কার জেতার সুযোগ। গত ৫ অক্টোবর শরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ২৫ অক্টোবর পর্যন্ত। যেকোনো ইনফিনিক্স হ্যান্ডসেট কেনার পর ক্যাম্পেইনে অংশ নিতে ক্রেতাকে ২৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠাতে হবে। অনলাইন লটারি সিস্টেমের মাধ্যমে বিজয়ীদের বেছে নেওয়া হবে। ক্যাম্পেইনে অংশ নেওয়া প্রত্যেক ক্রেতাই উপহার পাবেন।

এ ছাড়া, নোট ১২ সিরিজ ও হট ১২ সিরিজের জন্য বাড়তি পুরস্কার হিসেবে থাকছে ওয়্যারলেস হেডফোন ও টি-শার্ট। শুধু ইনফিনিক্সের অফিশিয়াল ব্র্যান্ড আউটলেট থেকে কেনা ক্রেতারাই এই পুরস্কারটি পাবেন।

ব্র্যান্ড হিসেবে ইনফিনিক্স সবসময় তরুণদের, বিশেষত গেমিং কমিউনিটিকে গুরুত্ব দিয়ে এসেছে। তরুণদের জন্য সাশ্রয়ী মূল্যে চমৎকার সব ফোন নিয়ে এসেছে কোম্পানিটি। ভোক্তাদের সঙ্গে যুক্ত থাকার জন্য তারা নিয়মিত নানা ধরনের উদ্যোগ গ্রহণ করে থাকে। এই ক্যাম্পেইনটিও তার একটি অংশ।

প্রবা/টিআই/মজুমদার

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা