× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফ্লোরমার-এর শোরুমে আমেরিকান বিউটি পণ্য

যাপিত জীবন ডেস্ক

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২২ ১৫:২৬ পিএম

আপডেট : ১৭ অক্টোবর ২০২২ ১৭:৫১ পিএম

ফ্লোরমার-এর শোরুমে আমেরিকান বিউটি পণ্য

রাজধানীর ফ্লোরমার-এর শোরুমে মিলবে আমেরিকান ব্র্যান্ড নিওর, সিয়োডিল, ব্লেজ ও স্কিন এবং হারলেনের বিউটি পণ্য। গত শনিবার ঢাকায় ফ্লোরমারের ১১টি আউটলেটে এসব পণ্য বিক্রির আনুষ্ঠানিক ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।
এ উপলক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ঢাকায় রিমার্ক এইচবি লিমিটেডের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে নিওরের হেড অব সেলস মিজানুর রহমান এবং ফ্লোরমারের হেড অব সেলস অ্যান্ড অপারেশন্স আবদুল্লাহ আল মামুন চুক্তিতে স্বাক্ষর করেন।

একই সঙ্গে ই-কমার্স সাইট লাভিট ডটকম ডটবিডিতে (luvit.com.bd ) পাওয়া যাবে এসব পণ্য। এ লক্ষ্যে পৃথক চুক্তিতে স্বাক্ষর করেন রিমার্কের হেড অব লিগ্যাল অ্যান্ড কমপ্লায়েন্স ব্যারিস্টার ইসমাইল হোসেন ও ফ্লোরমারের  হেড অব সেলস আবদুল্লাহ আল মামুন । এ সময় ব্র্যান্ডগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১৯৭০ সালে যাত্রা শুরু করে বিশ্বখ্যাত তুর্কি ব্র্যান্ড ফ্লোরমার। তুরস্কের প্রসাধনী বাজারে ২১% শেয়ার দখলকারী এই ব্র্যান্ডের বিস্তার ৭টি মহাদেশের ১০৪টিরও বেশি দেশে।
অন্যদিকে, গত দুই যুগেরও বেশি সময় ধরে বিশ্ববাজারে সাজসজ্জার অনুষঙ্গ হিসেবে নারীদের কাছে প্রাধান্য পেয়ে আসছে বিখ্যাত আমেরিকান কালার কসমেটিকস ব্র্যান্ড নিওর। লিপকালার, লিপস্টিক, মাশকারা, আইলাইনার, আইব্রো পেন্সিল ও স্কিনকেয়ার রেঞ্জ নিয়ে ভোক্তাদের মন জয় করে আসছে ব্র্যান্ডটি।


বিশ্বখ্যাত আমেরিকান স্কিনকেয়ার ব্র্যান্ড সিয়োডিল অ্যান্টি অ্যাকনি, অ্যান্টি অ্যাজিং, ব্রাইটেনিং, ময়েশ্চারাইজিং, এফোলিয়েটর এবং হেয়ার কেয়ার ভোক্তাদের স্কিন সংক্রান্ত নানা সমস্যার সমাধান করে আসছে।
শাওয়ার জেল, বডি লোশন, বডি স্ক্রাব, বডি জেলি, বডি মিস্ট, ক্লিনজার, ময়েশ্চারাইজার, ফেস শিট মাস্ক, হাইড্রোজেল আই প্যাচ, লিপ মাস্ক, ফেস স্ক্রাব, সিরাম, টোনার, হোয়াইট ব্ল্যাক ফেস মাস্ক, গ্রিন ক্লে মাস্ক, স্লিপিং মাস্ক এবং মাইসেলার ওয়াটারের মতো স্কিন কেয়ারের বিভিন্ন পণ্য নিয়ে কাজ করছে ব্র্যান্ড ব্লেজ ও স্কিন।
এদিকে কালার কসমেটিক ব্র্যান্ড হারলেনে আছে প্রাইমার, ফাউন্ডেশন, ফেস পাউডার, কনসিলার, ব্লাশ, ব্রোঞ্জার, হাইলাইটার, লুজ পাউডার, মেকআপ সেটিং স্প্রে টু ইন ওয়ান, লিপ স্ট্রোব, লিকুইড লিপস্টিক, বুলেট লিপস্টিক, আই শ্যাডো, আই লাইনার, আইব্রো পেন্সিল, মাসকারা, রেগুলার নেইল পলিশ, জেল নেইল পলিশ, হলোগ্রাফিক নেইল পলিশ ও গ্লিটার নেইল পলিশ।

প্রবা/টিআই/এমেজে

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা