× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঢেউয়ের ওয়েস্টার্ন শীত কালেকশন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২৩ ১৬:১৯ পিএম

ঢেউয়ের ওয়েস্টার্ন শীত কালেকশন

ফ্যাশন ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইলের ওয়েস্টার্ন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’ তরুণ-তরুণীদের রুচিশীলতাকে প্রাধান্য দিয়ে সম্পূর্ণ পশ্চিমা ধাঁচে প্রস্তুত করেছে তাদের শীত কালেকশন। সুতি, ফ্লানেল, বন্ডেড ও ডেনিম ফেব্রিকের সমন্বয়ে তৈরি পোশাকগুলোয় দেখা মেলে প্যাটার্নের বৈচিত্র্য।

সুতি, ফ্লানেল, বন্ডেড ও ডেনিম ফেব্রিকের সমন্বয়ে তৈরি ঢেউয়ের পোশাকগুলো ডিজাইনের ক্ষেত্রে বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ, কাস্টমাইজড ফেব্রিক ও প্যাটার্ণের বৈচিত্রতা করে তৈরি করা হয়েছে। যা ঢেউ-এর শীতের সংগ্রহে এক অনন্য মাত্রা যোগ করেছে।

ছেলেদের জন্য রয়েছে ডেনিম শার্ট, করড শার্ট, কটন শার্ট, প্রিন্টেড শার্ট, ফ্লানেল শার্ট, নরমাল টি-শার্ট, সোয়েটশার্ট, ওভারসাইজড টি-শার্ট, ডেনিম প্যান্ট, জগার্স, কারগো প্যান্ট, ডেনিম জ্যাকেট, কুইলটেড জ্যাকেট ও বোম্বার জ্যাকেট।

মেয়েদের জন্য মিলবে শার্ট, ডেনিম শার্ট, ডেনিম ফ্যাশন টপস, প্রিন্টেড মিডি ড্রেস, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, ওভারকোট, হুডি, ক্রপ হুডি, ডেনিম জ্যাকেট, ব্লেজার সেট, শর্ট জ্যাকেট, শেরফা জ্যাকেট, বন্ডেড জ্যাকেট, কার্ডিগান, জগার্স, ক্রপ টপ, গাউন, টি-শার্ট, ওভারসাইজড শার্ট, ওভারসাইজড শার্ট সেট, ডেনিম জ্যাকেট, কুইলটেড জ্যাকেট ও বোম্বার জ্যাকেট।


কিশোর-কিশোরী থেকে শুরু করে তরুণ-তরুণীরা পরতে পারবেন ‘ঢেউ’-এর সম্পূর্ণ ওয়েস্টার্ন এ পোশাকগুলো। পোশাক মিলবে ১ হাজার থেকে শুরু করে ৪ হাজার টাকায়। যেকোনো আউটলেট থেকে কিনতে পারবেন পোশাক। এ ছাড়া মিলবে অনলাইনেও। ভিজিট করুন www.saralifestyle.com-এ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা