× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বসন্ত-ভালোবাসায় পাঁচতারা হোটেল রেডিসন ব্লু

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৩৮ পিএম

আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪১ পিএম

বসন্ত-ভালোবাসায় পাঁচতারা হোটেল রেডিসন ব্লু

পাঁচতারা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন এই ভালোবাসায় সিক্ত মাসে নিয়ে এসেছে আকর্ষণীয় এবং রোমাঞ্চিত সব আয়োজন। ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপলক্ষে তিন দিনব্যাপী বিশেষ আয়োজনের সঙ্গে থাকছে আকর্ষণীয় সব অফার।

বসন্তকে বরণ করে নেওয়ার জন্য ওয়াটার গার্ডেন ব্রাসেরিতে থাকছে ফাল্গুন উৎসব- বুফে ডিনার। যার জন্য গুনতে হবে ৫ হাজার ৮ শত টাকা। অন্যদিকে ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ই ফেব্রুয়ারিতে অতিথিরা বিভিন্ন রকম আয়োজন উপভোগ করতে পারবেন।

ভালোবাসা উচ্ছ্বাসের বহিঃপ্রকাশের দিনে হোটেলটি নিয়ে এসেছে প্রেমিকযুগলদের জন্য বিশেষ ‘গুরমেট সিক্স কোর্স ডিনার’। যা উপভোগ করা যাবে হোটেলের আটতলায় অবস্থিত আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত সাবলাইম রেস্টুরেন্টে। যার মূল্য ৮ হাজার ৮ শত টাকা। এ ছাড়াও ঐদিন তাদের সিগনেচার রেস্তোরাঁয় ৫ হাজার ৩ শত মূল্যের একটি মনোরম ভ্যালেন্টাইন লাঞ্চ বুফের আয়োজন রয়েছে ওয়াটার গার্ডেন ব্রাসেরিতে। 

ভ্যালেন্টাইন প্রোগ্রামে আরও থাকছে ভ্যালেন্টাইনস সিগনেচার ডিনার বুফে যার মূল্য ৯ হাজার ৮ শত টাকা।  হোটেলটির পুলের হার্ট ফ্লোটিং অনুষ্ঠানেও অতিথিরা অংশ নিয়ে পানিতে হৃদয় আকৃতির মোমবাতি ভাসানোর সুযোগ পাবেন। রোমান্টিক গানের মূর্ছনায় মোহনীয় এক আবহের মধ্যে প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর দারুণ সুযোগ করে দিচ্ছে রেডিসন। 

নির্বাচিত ক্রেডিট কার্ডসহ সমস্ত বুফেতে রয়েছে একটি কিনলে অন্যটি বিনামূল্যে। এমনকি একটি কিনলে তিনটি বিনামূল্যে অফার রয়েছে।

এই অনুষ্ঠানটি সুন্দর ভ্যালেন্টাইন সাজসজ্জার জন্য অতিথিদের থাকছে নভো এয়ার এয়ারলাইনস (ঢাকা-কলকাতা-ঢাকা কাপল এয়ার টিকিট), ঊস-বাংলা এয়ারলাইনস (ঢাকা- কক্সবাজার -ঢাকা কাপল এয়ার টিকিট) ও ফ্লাই ডাইনিং (একটি ডিনার কুপন) জয়ের সুযোগ পাবেন। আরও পুরস্কার থাকছে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে এবং রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে ।

ভ্যালেন্টাইন লাঞ্চ বুফে সাড়ে বারোটা থেকে চারটা পর্যন্ত চলবে এবং ভ্যালেন্টাইন ডিনার বুফে শুরু হবে সন্ধ্যা ৬:৩০ থেকে চলবে রাত ১১টা পর্যন্ত। 

ডাইনিং রিজার্ভেশনের জন্য যোগাযোগ করতে পারেন ০১৭৩০০৮৯১৩০ নম্বরে।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা