× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বৈশাখ আয়োজনে রঙ বাংলাদেশ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৪ ১৪:৩৬ পিএম

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪ ১৫:০৩ পিএম

বৈশাখ আয়োজনে রঙ বাংলাদেশ

ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ বৈশাখ উপলক্ষে এনেছে থিমভিত্তিক পোশাক। পোশাকগুলোতে দেখা মিলছে আলপনা ও আগুনের নানান রূপ-বৈচিত্র্যের চমৎকার বিন্যাস।

পহেলা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। ঈদের ছুটিতে পড়েছে এ বছরে বর্ষবরণ। তাই ঈদ উৎসবে মেতে উঠার সঙ্গে এবার বাংলা নববর্ষ বরণেও মেতে উঠবে সবাই। দুটি উৎসব একই সঙ্গে হওয়ায় দ্বিগুণ আনন্দের জোয়ার বয়ে আনবে সকলের মনে। ঈদের ছুটিতে পুরোনোকে বিদায় জানিয়ে মেতে উঠবে নতুনের আবাহনে। নতুন পোশাক ছাড়া উৎসব পরিপূর্ণ হয় না, সেজন্যে এই আনন্দ উৎসবে অনন্য মাত্রা যোগ করতে দেশীয় ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ এনেছে বর্ষবরণের নানা বর্ণিল আয়োজন।


সকল উৎসবে আয়োজনে থিমভিত্তিক পোশাক তৈরি করে রঙ বাংলাদেশ। এবার বৈশাখ আয়োজনের পোশাক ডিজাইনে থিম হিসেবে বেছে নেওয়া হয়েছে আলপনা ও ক্লাসিক্যাল ফোর এলিমেন্টনের একটি উপাদান আগুনআলপনা ও আগুনের নানান রূপ-বৈচিত্র্যের চমৎকার বিন্যাস ঘটানো হয়েছে রঙ-নকশায় রঙ বাংলাদেশ এর বৈশাখ আয়োজনের সব পণ্যে। তাই প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষণীয় ও নান্দনিক।

বর্ষবরণের এই উৎসবে সময়, আবহাওয়া ও পরিবেশ উপযোগী নানান পোশাক রয়েছে তাদের বৈশাখ আয়োজনে। মিলছে শাড়ি, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, রেডি ব্লাউজ, সিঙ্গেল ওড়না, আনস্টিচড থ্রি-পিস, টিউনিক, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পায়জামা, মগসহ অন্যান্য সামগ্রী। বাচ্চাদের জন্যে রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ফ্রক, ড্রেস, স্কার্ট। এ ছাড়াও রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরনের ম্যাচিং পোশাক। বাবা-মা, মা-মেয়ে, বাবা-ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পরে উদযাপন করতে পারবে এবারের বৈশাখী উৎসব

এই কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। বিভিন্ন ধরনের ডিজাইনের কটন, উইভিং কটন, ফাইন কটন, হাফসিল্ক কাপড় দিয়ে পোশাকগুলো তৈরি। মূল রঙ হিসেবে বেছে নেওয়া হয়েছে লাল, মেরুন, অফ-হোয়াইট। এ ছাড়া সহকারী রঙ হিসেবে দেখা মিলছে কমলা, নীল ও ব্রাউন। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, প্যাচওয়ার্ক, এমব্রয়ডারি ও কাটিং অ্যান্ড সুইং।

পোশাক কিনতে যেতে পারেন তাদের যেকোনো আউটলেটে। এ ছাড়াও রয়েছে অনলাইনে কেনাকাটার সুযোগ। ভিজিট করুন  www.rang-bd.com এবং ফেসবুক পেজ rangbangladesh এএ ছাড়াও যোগাযোগ করতে পারেন ০১৭৭৭৭৪৪৩৪৪ নম্বরে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা