× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শুভেচ্ছা জানাতে প্রতিদিনের বাংলাদেশ কার্যালয়ে বিএনপি নেতারা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৩ ১৮:৫২ পিএম

আপডেট : ১২ জানুয়ারি ২০২৩ ১৯:৩১ পিএম

প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার প্রধান কার্যালয়ে বিএনপির মিডিয়া সেল প্রধান ও সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপনকে পত্রিকা দেখাচ্ছেন সম্পাদক মুস্তাফিজ শফি।

প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার প্রধান কার্যালয়ে বিএনপির মিডিয়া সেল প্রধান ও সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপনকে পত্রিকা দেখাচ্ছেন সম্পাদক মুস্তাফিজ শফি।

সদ্য প্রকাশিত রংধনু গ্রুপের সংবাদপত্র ‘প্রতিদিনের বাংলাদেশ’কে শুভেচ্ছা জানাতে পত্রিকা কার্যালয় পরিদর্শন করেছেন বিএনপি নেতারা। 

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকালে দলটির মিডিয়া সেল প্রধান ও সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন রাজধানীর কুড়িল বিশ্বরোডে যমুনা ফিউচার পার্ক কম্পাউন্ডে অবস্থিত প্রতিদিনের বাংলাদেশ কার্যালয়ে আসেন। তার সঙ্গে ছিলেন সেলের অপর সদস্য অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান। 

এ সময় প্রতিদিনের বাংলাদেশ সম্পাদক মুস্তাফিজ শফি বিএনপি নেতাদের পত্রিকা অফিসের বিভিন্ন বিভাগ দেখান। 

এর আগে জহির উদ্দিন স্বপন বিএনপির ‘রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা’ ও ‘গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার ১০ দফা’ সংবলিত একটি বুকলেট প্রতিদিনের বাংলাদেশ-এর সম্পাদকের হাতে তুলে দেন। 

এ সময় সেখানে উপস্থিত ছিলেন উপসম্পাদক মশিউর রহমান টিপু, ক্রীড়া সম্পাদক এম এম কায়সার, চিফ রিপোর্টার আজিজুল পারভেজ, ফিচার সম্পাদক সিরাজুল ইসলাম আবেদ ও বাণিজ্য সম্পাদক মজুমদার বাবুসহ পত্রিকার বিভিন্ন বিভাগের প্রধানরা। 

স্বপন জানান, রাজধানীতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া অফিস ও সাংবাদিকদের মধ্যে তারা বুকলেট বিতরণ করবেন। প্রতিদিনের বাংলাদেশ কার্যালয়ে বিতরণ করে তারা তাদের কার্যক্রমটি শুরু করেছেন। পর্যায়ক্রমে তারা সব সংবাদমাধ্যম কার্যালয়ে যাবেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা