× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কেডিজেএফের সভাপতি নজরুল, সাধারণ সম্পাদক রিজভী

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩ ২১:৫৭ পিএম

আপডেট : ২৯ জানুয়ারি ২০২৩ ১০:৪৪ এএম

কেডিজেএফের নতুন সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ। প্রবা ফটো

কেডিজেএফের নতুন সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ। প্রবা ফটো

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম-ঢাকার (কেডিজেএফ) নতুন কমিটিতে শেখ নজরুল ইসলাম সভাপতি এবং রিজভী নেওয়াজ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সদস্যদের সরাসরি ভোটে তারা নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত সদস্যরা ভোট দেন। ভোট গ্রহণ শেষে রাতে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান সৈয়দ দিদার বখত ফল ঘোষণা করেন।

সংগঠনের ৩৪৮ জন সদস্যের মধ্যে ২৬৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৬টি ভোট বাতিল হয়েছে। বৈধ ভোটসংখ্যা ২৫৮টি। সভাপতি পদে শেখ নজরুল ইসলাম ১৬৯ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আশীষ কুমার দে পেয়েছেন ৮৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে রিজভী নেওয়াজ ১৬৭ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সাব্বির নেওয়াজ পেয়েছেন ৮৬ ভোট। শেখ নজরুল ইসলাম ‘খবর সংযোগ’-এর সম্পাদক এবং রিজভী নেওয়াজ চ্যানেল আইয়ের বিশেষ সংবাদাতা হিসেবে দায়িত্ব পালন করছেন।

ঢাকায় কর্মরত খুলনা বিভাগের ১০ জেলাঝিনাইদহ, কুষ্টিয়া, খুলনা, চুয়াডাঙ্গা, নড়াইল, বাগেরহাট, মাগুরা, মেহেরপুর, যশোর ও সাতক্ষীরার সংবাদকর্মীদের নিয়ে ২০১১ সালে প্রতিষ্ঠিত হয় কেডিজেএফ। প্রতিষ্ঠার পর এবারই প্রথম সরাসরি ভোটের মাধ্যমে সংগঠনটির কার্যনির্বাহী কমিটি গঠিত হলো।

তবে সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে অন্য পদগুলোয় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এর মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে সময় টেলিভিশনের রোজিনা রোজী এবং কোষাধ্যক্ষ পদে দৈনিক কালবেলার শাহ নেওয়াজ খান সুমন নির্বাচিত হয়েছেন। সহসভাপতি পদে মো. বদিউজ্জামান ও সেলিমা শিউলি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

যুগ্ম সাধারণ সম্পাদকের দুটি পদে বিনা প্রতিন্দ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহ মুয়াজ ও মো. আরিফুজ্জামান মামুন। দপ্তর সম্পাদক পদে নাসির আহমাদ রাসেল, কল্যাণ সম্পাদক পদে আলিউল আজীম (রাজু), প্রচার প্রকাশনা ও তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে মো. হাবিবুর রহমান, ক্রীড়া সম্পাদক পদে মো. মনিরুল ইসলাম এবং সাংস্কৃতিক সম্পাদক পদে আবু আব্দুল্লাহ আল শাফী নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা