× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিরাজগঞ্জ প্রেস ক্লাবের নতুন আহ্বায়ক কমিটি

সিরাজগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৭ পিএম

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২২ পিএম

সিরাজগঞ্জ প্রেস ক্লাবের নতুন আহ্বায়ক কমিটি

সিরাজগঞ্জ জেলা সদরে কর্মরত সাংবাদিকদের ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় প্রেস ক্লাবের হলরুমে সিনিয়র সদস্য শহিদুল ইসলাম ফিলিপসের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত সদস্যের সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম ফিলিপসকে আহ্বায়ক, বিদায়ী কমিটির প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গাজী এস এইচ ফিরোজী ও সাবেক অর্থ সম্পাদক জহুরুল ইসলামকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

বিদায়ী কমিটি সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবুর সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, সাবেক সভাপতি হেলাল উদ্দিন, ইসমাইল হোসেন, বীর মুক্তিযোদ্ধা গাজী এস এইচ ফিরোজী, এস এম তফিজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মান্না রায়হান, আব্দুল মজিদ সরকার, ফজল এ খোদা লিটন, শফিক মোহাম্মদ রুমন, খ ম একরামুল হক, আমিনুল ইসলাম ও আব্দুস সামাদ সায়েম প্রমুখ।

সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে মেয়াদত্তীর্ণ বিগত কমিটি (২০২১-২০২২ ) বিলুপ্ত ঘোষণা করা হয়। এ ছাড়া সভাপতি-সাধারণ সম্পাদক কর্তৃক একক সিদ্ধান্তে অবৈধভাবে টাঙানো ১৯ জনের তালিকা স্থগিত এবং কার্যনির্বাহী কমিটি বৈধ সভা ছাড়া নেয়া জাল-জালিয়াতপূর্ণ সকল সিদ্ধান্ত অকার্যকর বলে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয়।

গঠিত আহ্বায়ক কমিটি নির্বাচন কমিশন গঠন পূর্বক আগামী ৯০ দিনের মধ্যে প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠানের জন্য ব্যবস্থা গ্রহণ করবে।

সাধারণ সভাকে কেন্দ্র করে সিরাজগঞ্জ প্রেস ক্লাবে নবীন-প্রবীণ সদস্যদের সমন্বয়ে মিলন মেলা বসেছিল। সাধারণ সভায় নতুন আহ্বায়ক কমিটি গঠনের এই সিদ্ধান্তে সকলের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। নতুন আহ্বায়ক কমিটিকে প্রেস ক্লাবের সকল সদস্য ও বিভিন্ন মহলের প্রতিনিধিরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা