× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ওয়ালটন-বিপিজেএ বিজয় দিবস ক্রীড়া উৎসব শুরু বুধবার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩ ১৯:২৬ পিএম

ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব আয়োজনে সংবাদ সম্মেলনে ওয়ালটন-বিপিজেএর কর্মকর্তারা। ছবি : সংগৃহীত

ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব আয়োজনে সংবাদ সম্মেলনে ওয়ালটন-বিপিজেএর কর্মকর্তারা। ছবি : সংগৃহীত

মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) আয়োজনে ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব শুরু হবে বুধবার। সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে বিপিজেএর পল্টনের নিজস্ব মিলনায়তনে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সভাপতি ইন্দ্রজিৎ কুমার ঘোষ, সাধারণ সম্পাদক কাজী বোরহান উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম খোকন সিকদার প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বুধবার থেকে শুরু হবে এই ক্রীড়া উৎসব। বিপিজেএ’র আয়োজনে ও ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আগামী বুধবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন-বিপিজেএ বিজয় দিবস ক্রীড়া উৎসব-২০২৩।’ আটটি ইভেন্টে ১৩ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত। যেখানে বিপিজেএ’র ১১২ জন পুরুষ ও নারী সদস্যরা অংশ নিবেন। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, দাবা, শ্যুটিং, ফুটবল, ১০০ মিটার স্প্রিন্ট, সিনিয়র সদস্যদের জন্য মিনি ম্যারাথন ও নারী সদস্যের জন্য লুডু। প্রতিটি ইভেন্টের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারীদের ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, আমরা আসলে সাংবাদিকদের সংগঠনগুলোর সঙ্গে নিয়মিত বিভিন্ন ক্রীড়া ইভেন্ট আয়োজনের চেষ্টা করছি। ডিআরইউ, ক্র্যাব, বিএসপিএ, বিএসজেএ, বিএসজেসি  এর পাশাপাশি ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সঙ্গেও আমরা বিভিন্ন ক্রীড়া ইভেন্টে সম্পৃক্ত হচ্ছি। বিপিজেএ এর সঙ্গে আমাদের সম্পর্ক অনেক দিনের। এর আগেও আমরা বিপিজেএ’র বিভিন্ন আয়োজনের সঙ্গে ছিলাম, সুবর্ণজয়ন্তীর আয়োজনে ছিলাম। এবারের বিজয় দিবসের আয়োজনেও পাশে আছি। আশা করছি এই আয়োজন সফলভাবে সম্পন্ন হবে।

ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে সংগঠনের সাধারণ সম্পাদক কাজী বোরহান উদ্দিন বলেন, ওয়ালটন ও ডন ভাইকে ধন্যবাদ। যথারীতি আমাদেরও বিজয় দিবসের আয়োজনেও পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য। আশা করব ভবিষ্যতেও এভাবে ওয়ালটনকে আমরা পাশে পাব।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা