× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মাঠে গড়িয়েছে ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৩ মার্চ ২০২৪ ২০:৫৬ পিএম

আপডেট : ০৩ মার্চ ২০২৪ ২১:৩৩ পিএম

মাঠে গড়িয়েছে ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির পৃষ্ঠপোষকতায় ও ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইমা) ব্যবস্থাপনায় শুরু হয়েছে ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪। রবিবার (৩ মার্চ) বনানীস্থ শহীদ জায়ান চৌধুরী প্লে গ্রাউন্ডে আট দিনব্যাপী এ টুর্নামেন্ট শুরু হয়েছে।

টুর্নামেন্টের উদ্বোধন করেন সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, গান বাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস, এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ (এমপি), পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহজাদা সেলিম ও জ্যেষ্ঠ উপনির্বাহী পরিচালক মো. রবিউল ইসলাম মিলটন। এ সময় ইমার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে জয় পেয়েছে যমুনা টেলিভিশন, ডিবিসি টেলিভিশন ও নিউজ২৪। দিনের প্রথম ম্যাচে যমুনা টিভির বিপক্ষে এটিএন বাংলা আগে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৯৮ রান তোলে। জবাবে ৭.১ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর করে যমুনা টিভি। ৮ উইকেটের জয় নিয়ে দারুণ শুরু করে যমুনা।

অন্যদিকে, ডিবিসি আগে ব্যাট করে ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৪ রান তোলে। জবাব দিতে নেমে সময় টিভি ৮ উইকেট হারিয়ে ৬৮ রানের বেশি করতে পারেনি। তাতে ২৬ রানে জয় পায় ডিবিসি। দিনের তৃতীয় ম্যাচে একাত্তর টিভি আগে ব্যাট করে ১০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৯৫ রান তোলে। জবাবে ৩ উইকেট হারিয়ে ৯৮ রান তুলে ৭ উইকেটের জয় নিশ্চিত করে নিউজ২৪।

এবারের ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে দেশের ২৪টি বেসরকারি টেলিভিশনের কর্মীরা অংশগ্রহণ করেছেন। টুর্নামেন্টে আটটি গ্রুপে মোট ২৪ দল অংশগ্রহণ করেছে। দলগুলো হলো-

‘এ’ গ্রুপে- একাত্তর টিভি, নাগরিক টিভি ও নিউজ২৪। ‘বি’ গ্রুপে- গান বাংলা টিভি, নেক্সাস টিভি ও আনন্দ টিভি। ‘সি’ গ্রুপে- ইনডিপেনডেন্ট টিভি, দুরন্ত টিভি ও বিজয় টিভি। ‘ডি’ গ্রুপে- ডিবিসি নিউজ, চ্যানেল২৪ ও সময় টিভি। ‘ই’ গ্রুপে- যমুনা টিভি, এটিএন বাংলা ও মোহনা টিভি। ‘এফ’ গ্রুপে- বাংলা টিভি, চ্যানেল আই ও চ্যানেল নাইন। ‘জি’ গ্রুপে- গ্রিন টিভি, একুশে টেলিভিশন ও এসএ টিভি এবং ‘এইচ’ গ্রুপে- গ্লোবাল টিভি, বাংলাভিশন ও দীপ্ত টিভি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা