× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বনানী কবরস্থানে ইহসানুল করিম হেলালের দাফন সম্পন্ন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১১ মার্চ ২০২৪ ২১:৪৫ পিএম

আপডেট : ১১ মার্চ ২০২৪ ২২:৩০ পিএম

সাংবাদিক ও সাবেক প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম হেলাল। ফাইল ফটো

সাংবাদিক ও সাবেক প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম হেলাল। ফাইল ফটো

বিশিষ্ট সাংবাদিক ও প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম হেলালের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (১১ মার্চ) বাদ জোহর তৃতীয় জানাজা শেষে রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে সকালে জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে প্রয়াত এই বীর মুক্তিযোদ্ধার প্রতি ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করা হয়।

এ সময় পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, বাসসের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান গোলাম মোর্তুজা, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, বিএফইউজে সভাপতি ওমর ফারুক, সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, সাজ্জাদুল হাসান এমপি, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম প্রমুখ উপস্থিত ছিলেন।

জানাজার পর প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার সামরিক সচিব মেজর জেনারেল কবির আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষে মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন, আওয়ামী লীগের পক্ষে যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এবং প্রধানমন্ত্রীর প্রেস ইউংয়ের পক্ষে স্পিচ রাইটার নজরুল ইসলাম কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর জাতীয় প্রেস ক্লাব, বিএফইউজে, ডিইউজে, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, বাসস পরিবার, প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদ, এডিটর্স গিল্ড, চ্যানেল আই পরিবার, সম্প্রীতি বাংলাদেশ, ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যাস কমিউনিকেশন প্রয়াতের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। এর আগে সকাল ৮টায় রাজধানীর এলেনবাড়িতে প্রয়াতের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

ইহসানুল করিম হেলাল রবিবার রাত ৮টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা