× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রথম কর্মদিবসে সাংবাদিকদের এড়িয়ে গেলেন রেলমন্ত্রী

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪ ১৫:০৭ পিএম

আপডেট : ১৪ জানুয়ারি ২০২৪ ১৫:৩০ পিএম

জিল্লুল হাকিম রেলমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়ে প্রথম দিন অফিস করেন। প্রবা ফটো

জিল্লুল হাকিম রেলমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়ে প্রথম দিন অফিস করেন। প্রবা ফটো

নতুন মন্ত্রিসভার সদস্যদের শপথের পর আজ সকাল থেকেই দেশের প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয়ে নিজ নিজ দপ্তরে অফিস করছেন মন্ত্রী-প্রতিমন্ত্রীরা। প্রত্যেক মন্ত্রী-প্রতিমন্ত্রী প্রথম দিনে অফিসে এসেই সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময় করেন। তবে রেলমন্ত্রী সাংবাদিকদের এড়িয়ে গেলেন।

জিল্লুল হাকিম রেলমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়ে প্রথম দিনে অফিসে আসার পর সাংবাদিকরা প্রতিক্রিয়া জানতে চাইলেও তাদের এড়িয়ে নিজের কার্যক্রম শুরু করেন মন্ত্রী।

রবিবার (১৪ জানুয়ারি) দুপুর ১২টা ১০ মিনিটে রেলভবনে আসেন জিল্লুল হাকিম। এ সময় সাংবাদিকেরা তার কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে কোনো কথা বলেননি তিনি। পরবর্তীতে রেলপথ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা সিরাজ উদ দৌলা খান সাংবাদিকদের সভাকক্ষে বসতে বললেও দীর্ঘ সময় পরেও মন্ত্রী আর সাংবাদিকদের সঙ্গে দেখা করেননি।

এর আগে দ্বাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠন করলে রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্ব পান জিল্লুল হাকিম। 

জিল্লুল হাকিম রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি। মোট ৬ বার জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে তিনি ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯৬ সালের প্রথম নির্বাচনে তিনি জাতীয় পার্টির প্রার্থীকে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন। পরেরবার ২০০১ সালের নির্বাচনে বিএনপি প্রার্থী নাসিরুল হক সাবুর কাছে হেরে যান তিনি। পরে ২০০৮ সালের নির্বাচনে বিএনপির নাসিরুল হক সাবুকে পরাজিত করে ফের সংসদ সদস্য নির্বাচিত হন।

এ ছাড়া ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনেও তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। সর্বশেষ তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ২ লাখ ৩১ হাজার ৮৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা