× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টিএমজিবির বার্ষিক পারিবারিক মিলনমেলা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৩ ২১:১৬ পিএম

আপডেট : ১৫ জানুয়ারি ২০২৩ ২১:৪৮ পিএম

টিএমজিবির বার্ষিক পারিবারিক মিলনমেলায় সংগঠনের সদস্য ও পরিবারের সদস্যরা। ছবি : সংগৃহীত

টিএমজিবির বার্ষিক পারিবারিক মিলনমেলায় সংগঠনের সদস্য ও পরিবারের সদস্যরা। ছবি : সংগৃহীত

প্রযুক্তি সাংবাদিকদের সংগঠন টেকনোলজি মিডিয়া গিল্ড বাংলাদেশ (টিএমজিবি) -এর বার্ষিক পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাজধানীর অদূরে পূর্বাচলের লা রিভারিয়া রিসোর্টে এই আয়োজন করেছিল সংগঠনটি। টিএমজিবি পিকনিক-২০২২ নামের ওই আয়োজনে সংগঠনটির সদস্য, সদস্যদের পরিবার এবং বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। এতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নানা আয়োজনের মধ্য দিয়ে আনন্দময় সময় কাটান অংশগ্রহণকারীরা। 

আয়োজনে ছিল ছোটদের জন্য গোলপোস্টে বল মেরে গোল দেওয়ার প্রতিযোগিতা ‘কে হতে চায় মেসি’, পরিবারের নারী সদস্যদের জন্য পিলো পাস, হাঁড়িভাঙা, ছেলেদের জন্য ক্রিকেট ও শাড়ি পরা প্রতিযোগিতা।

পৃষ্ঠপোষক বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের বক্তব্য ও শুভকামনার পর তাদের ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান টিএমজিবির ট্রাস্টি ও ইসি সদস্যরা।

অনুষ্ঠানে ফরাজী হাসপাতাল ও ফরাজী ডেন্টাল হাসপাতালের পক্ষ থেকে টিএমজিবি সদস্যদের জন্য বিশেষ লাইফ হেলথ কার্ড দেওয়া হয়। ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার আনোয়ার ফরাজী ইমন সিআইপি বলেন, বছরে একবার ফুলবডি চেকআপে টিএমজিবির সদস্য ও পরিবারের সদস্যরা পাবেন ৫০ শতাংশ ছাড়। আর প্রতিবার যেকোনো ধরনের স্বাস্থ্যসেবায় পাবেন অগ্রাধিকারভিত্তিতে ৩০ শতাংশ ছাড়।

আইএসপিএবি মহাসচিব ও কেএস নেটওয়ার্ক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল করিম ভূঁইয়া অনুষ্ঠানে ঘোষণা দেন, তার প্রতিষ্ঠান কেএস নেটওয়ার্ক লিমিটেড থেকে ইন্টারনেট সংযোগের ক্ষেত্রে টিএমজিবি সদস্যরা পাবেন ৫০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা।

পিকনিকের আরেক পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান গো বাংলার পক্ষ থেকে ঘোষণা করা হয় টিএমজিবির সদস্যদের জন্য বিশেষ ছাড় সুবিধা। বিকালে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আয়োজনের সমাপ্তি হয় আকর্ষণীয় র‌্যাফেল ড্র-এর মাধ্যমে।

টিএমজিবির প্রচার সম্পাদক ও পিকনিক কমিটির আহ্বায়ক গোলাম দস্তগীর তৌহিদ বলেন, ‘আমরা সব সময় সদস্য ও তাদের পরিবারের জন্য ভিন্ন কিছু আয়োজন করার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় বার্ষিক এই পারিবারিক মিলনমেলার আয়োজন। সামনের দিনে সদস্য ও তার পরিবারের জন্য আরও নতুন কিছু করার চেষ্টা থাকবে।’   

টিএমজিবি সভাপতি মোহাম্মদ কাওছার উদ্দীন তার বক্তব্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলোকে ধন্যবাদ জানান। সামনের দিনগুলোতে টিএমজিবির বিভিন্ন আয়োজনে এসব প্রতিষ্ঠান সংগঠনটির সঙ্গে থাকবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

টিএমজিবি সাধারণ সম্পাদক মুরসালিন হক জুনায়েদ বলেন, ‘এটি টিএমজিবির প্রথম পিকনিক আয়োজন। পরিবার নিয়ে, স্বজনদের সঙ্গে একটা দিন কাটানোর উপলক্ষ ছিল এটা। এমন আয়োজনে এগিয়ে আসায় স্পন্সর প্রতিষ্ঠানগুলোকেও ধন্যবাদ।’

টিএমজিবি পিকনিক-২০২২ আয়োজনে পৃষ্ঠপোষক হিসাবে ছিল, ভিভো বাংলাদেশ, স্যামসাং ইলেকট্রনিকস কোম্পানি লিমিটেড বাংলাদেশ, দোহাটেক নিউ মিডিয়া, ফুডপান্ডা বাংলাদেশ, হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড, ডেল টেকনোলজিস বাংলাদেশ, ট্রানসান বাংলাদেশ লিমিটেড, আইএসপিএবি, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড, অপো বাংলাদেশ, আমার পে, সিনেসিস আইটি লিমিটেড, শাওমি বাংলাদেশ, রিভ সিস্টেমস লিমিটেড, জেনেক্স ইনফোসিস লিমিটেড, স্কাই টেক সল্যুশনস, বাক্কো, দ্যা কাউ কোম্পানি, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়, স্টারটেক, সিম্ফনি, ড্রিম ৭১, কোলোসিটি, বেসিস, আম্বার আইটি, উই হাটবাজার, স্টার কম্পিউটার সিস্টেমস লিমিটেড, সহজ, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড, মাস্টহেড পিআর, ওয়ালটন কম্পিউটার, ফরাজী হাসপাতাল ও ফরাজী ডেন্টাল, আমরা নেটওয়ার্ক, ইজি মেডিক হেলথ কেয়ার, রাইজ আপ ল্যাবস, স্পেকট্রাম অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, রিয়েলমি, গো বাংলা, প্রিয়শপ, অ্যাকটিভ এভি, এভিপ্রো, সাউন্ড সেন্স।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা