× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নানা আয়োজনে এসএসসি ১৯৮৬ বাংলাদেশ’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩ ২১:২২ পিএম

অনুষ্ঠান উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইলিয়াস উদ্দিন মোল্লা। ছবি: প্রবা

অনুষ্ঠান উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইলিয়াস উদ্দিন মোল্লা। ছবি: প্রবা

ফেসবুকভিত্তিক সংগঠন এসএসসি ১৯৮৬ বাংলাদেশ এরই মধ্যে তিন বছর পার করে চতুর্থ বছরে পা রাখছে। এ উপলক্ষে শুক্রবার (২৭ জানুয়ারি) নারায়ণগঞ্জের সি-সেল পার্ক অ্যান্ড রিসোর্টে দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিন এসএসসি ১৯৮৬ বাংলাদেশ’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সকাল ৮টা থেকে এ রিসোর্টে শুরু হয়, যা রাত ৮টা পর্যন্ত চলে। 

রাজধানী ছাড়াও দেশের প্রত্যন্ত অঞ্চলের বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে সমাজ সংস্কারকের ভূমিকা রেখে চলেছে এসএসসি ১৯৮৬ বাংলাদেশ। বর্তমানে এর সদস্য ১৫ হাজার ছাড়িয়েছে। এটি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার সংগ্রামে অংশগ্রহণকারী পঞ্চাশোর্ধ্ব পুরুষ-নারীদের নতুন এক প্ল্যাটফর্ম।

এদিন সকাল ১০টায় অনুষ্ঠান উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইলিয়াস উদ্দিন মোল্লা এমপি। শুভেচ্ছা বক্তব্য দেন টাঙ্গাইল-৫ আসনের সাংসদ সানোয়ার হোসেন, কক্সবাজার-৩ আসনের সাংসদ সাইমুম সারোয়ার কামাল, ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়ত নুরুল ইসলাম, জেলা জজ আব্দুল হালিম, জুয়েল রানা, কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আকবর আলী, প্রাথমিক গণশিক্ষা অধিদপ্তরের পরিচালক (যুগ্ম সচিব) আনছার উদ্দিন, ডিআরইউর সাবেক সহ-সভাপতি নজরুল কবির, বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি ফসিহ উদ্দীন মাহতাব প্রমুখ।

বিকালে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে অংশ নেন দিঠি আনোয়ার, পথিক নবী, মিলন মাহমুদ, পারভেজ সাজ্জাদ। সংগীত পরিবেশন করেন মমতাজ। 

অনুষ্ঠানে দেশের বাইরে থেকে এবং সারাদেশ থেকে আসা প্রায় আড়াই হাজার সদস্য যোগ দেন। সকালে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে এবং উপস্থিত বন্ধুদের পরিচিতির মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। নামাজ ও দুপুরের খাবার বিরতির পর বিকালে আড্ডা, গান, স্মৃতিচারণ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বরেণ্য শিল্পীদের গান পরিবেশনা এবং আকর্ষণীয় র‌্যাফল ড্রর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা