× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভাটিয়াল মুক্তিযুদ্ধ স্মৃতি পাঠাগার

কৃষকের মাঝে শাল ও কম্বল বিতরণ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩ ১৬:০৪ পিএম

আপডেট : ৩০ জানুয়ারি ২০২৩ ১৬:১৭ পিএম

কৃষকের মাঝে শাল ও কম্বল বিতরণ

ভোর হওয়ার সঙ্গে সঙ্গে কৃষক-দিনমজুরসহ প্রতিদিন কাজ করা অসংখ্য মানুষগুলোকে ছুটে যেতে হয় কাজের স্থানে। শীতে এসব মানুষের অনেক ভোগান্তি পোহাতে হয়। স্বেচ্ছাসেবী আমের মক্কীর সহায়তায় ভাটিয়াল মুক্তিযুদ্ধ স্মৃতি পাঠাগার গত ২৭ জানুয়ারি অর্ধ শতাধিক কৃষকের মাঝে শাল ও কম্বল বিতরণ করেছে।

ভাটিয়াল মুক্তিযুদ্ধ স্মৃতি পাঠাগারের সভাপতি আলমগীর মাসুদের সভাপতিত্বে এ সময় শিক্ষা ও সামাজবিষয়ক বক্তব্য রাখেন নোয়াখালীর সরকারি শিশু পরিবারের তত্ত্বাবধায়ক শফিক উদ্দিন ভূঁঞা, ভাটিয়াল মুক্তিযুদ্ধ স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক হৃদয় চন্দ্র দাস ও সাংগঠনিক সম্পাদক আব্দুল কালাম। আরও উপস্থিত ছিলেন, ভাটিয়াল মুক্তিযুদ্ধ স্মৃতি পাঠাগারের সদস্য কামরুল হাসান বিজয়, ফারুক আহমেদ, তসলিম হোসেন, শাহীন আরাফাত, বিজয় ভৌমিক, অন্তর চন্দ্র দাস, জান্নাতুন নাঈমা ইকরা, মো. ফিরোজ, সুজন মহাজন, সাইফুল ইসলাম, নেজাম উদ্দিন ও সজীব দাস প্রমুখ।

উল্লেখ্য, ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা বিলোনিয়ায় অবস্থিত ভাটিয়াল মুক্তিযুদ্ধ স্মৃতি পাঠাগার ২০১৮ সালের ১৫ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয়। শিক্ষা, সংস্কৃতি, জাতীয় দিবস পালনসহ প্রতি বছর সামাজিক কাজের ধারাবাহিকতা বজায় রেখেছে এ পাঠাগার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা