× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ওয়ার্ল্ড চিলড্রেন অর্গানাইজেশনের সিইও বাংলাদেশ সফরে আসছেন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ জুন ২০২৩ ১৮:৩৭ পিএম

আপডেট : ২৪ জুন ২০২৩ ১৯:১২ পিএম

ওয়ার্ল্ড চিলড্রেন অর্গানাইজেশনের সিইও বাংলাদেশ সফরে আসছেন

ওয়ার্ল্ড চিলড্রেন অর্গানাইজেশন কচি কণ্ঠের আসর, যুক্তরাষ্ট্রের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং সিইও হাসিব এ হোসেন সপ্তাহব্যাপী সফরে বাংলাদেশে আসছেন।

আগামী ২৬ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত প্রথমবারের মতো বাংলাদেশ সফর করবেন তিনি। এই সফরকালে তিনি রাজধানীর হোটেল রেনেসাঁসে অবস্থান করবেন। 

হাসিব এ হোসেন ট্যালেন্ট ক্যাম্পাস অব নিউইয়র্কের প্রেসিডেন্ট হিসেবেও দায়িত্ব পালন করছেন। ওয়ার্ল্ড চিলড্রেন অর্গানাইজেশন কচি কণ্ঠের আসর প্রতিষ্ঠার পর থেকেই বিশ্বব্যাপী চাইল্ড হেলথ অ্যান্ড এডুকেশনসহ শিশুদের বিভিন্ন উন্নয়ন কাজ করে যাচ্ছেন। এই আন্তর্জাতিক সংস্থার এক্সিকিউটিভ ডিরেক্টর এবং সিইও বাংলাদেশে অবস্থানকালে বিভিন্ন দেশি এবং বিদেশি সংস্থার প্রতিনিধিদের সঙ্গে  শুভেচ্ছা বিনিময় করবেন। জাতীয় এবং ঐতিহাসিক স্থান পরিদর্শন করবেন এবং টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। 

হাসিব এ হোসেনের বাবা হেমায়েত হোসেন বিশিষ্ট শিশু সংগঠক এবং কেন্দ্রীয় কচি কণ্ঠের আসর, বাংলাদেশ ও ওয়ার্ল্ড চিলড্রেন অর্গানাইজেশন কচি কণ্ঠের আসরের প্রতিষ্ঠাতা। তিনি তিন যুগ ৭০ থেকে ৯০ দশকে বাংলাদেশে শিশু কার্যক্রমে বিশেষ অবদান রেখে গেছেন। বর্তমানে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার সঙ্গে শিশু কিশোরদের কর্মকাণ্ডে জড়িত রয়েছেন। 

হাসিব এ হোসেন তার বাবার নিজ গ্রাম গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায় ঈদ কার্যক্রমের অংশ হিসেবে ২৭ জুন শিক্ষার্থীদের মধ্যে ঈদের উপহার সামগ্রী বিতরণ করবেন এবং তিনি ছিন্নমূল মানুষের মাঝে ঈদের উপহার এবং খাদ্য সামগ্রী বিতরণ করবেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা