× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্বাধীনতা দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৪ ২০:৫৮ পিএম

আপডেট : ২৬ মার্চ ২০২৪ ২১:১১ পিএম

ফিতা কেটে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৩৫ নম্বর ওয়ার্ড কমিশনার মো. মোক্তার সর্দার। প্রবা ফটো

ফিতা কেটে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৩৫ নম্বর ওয়ার্ড কমিশনার মো. মোক্তার সর্দার। প্রবা ফটো

রাজধানীর মগবাজারে অবস্থিত ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। মঙ্গলবার (২৬ মার্চ) দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পে ২৫ জন বিশেষজ্ঞ চিকিৎসক বিনামূল্যে রোগীদের চিকিৎসা সেবা দেন। ক্যাম্পে বিভিন্ন এলাকা থেকে আসা ৩৪৫ জন সাধারণ মানুষ ও রোগী স্বাস্থ্যসেবা গ্রহণ করেন।

বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্পের উদ্বোধন করেন ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৩৫ নম্বর ওয়ার্ড কমিশনার মো. মোক্তার সর্দার। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইনসাফ বারাকাহ হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. মতিয়ার রহমান, ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. এম ফখরুল ইসলাম, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন ও বারাকাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ ডা. এম রুহুল আমিন।

হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক  ডা. মো. মতিয়ার রহমান বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা সাধারণ মানুষের জন্য বিভিন্ন দিবসে এধরনের ক্যাম্পের আয়োজন করে থাকি। এবারও মহান বিজয় দিবস উপলক্ষে ক্যাম্পের আয়োজন করেছি।

হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, মেডিকেল ক্যাম্প উপলক্ষে হাসপাতালের পক্ষ থেকে ১৫ দিনব্যাপী ১০০০ টাকার প্যাকেজে ৬টি পরীক্ষা (সিবিসি, ইউরিন আর/ই, আরবিএস, ইসিজি ও হোল অ্যাবডোমেন আল্টাসনোগ্রাম এবং সিরাম ক্রিটিনাইন) ও হেলথ চেকআপের ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও অর্ধেক খরচে সিটি স্ক্যান ও ডেন্টাল চেকআপ করা হবে।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা