× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে, কিন্তু প্রতিকার নেই: জি এম কাদের

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৫ মার্চ ২০২৩ ১৫:৪৫ পিএম

আপডেট : ০৫ মার্চ ২০২৩ ১৫:৫২ পিএম

জি এম কাদের। ফাইল ছবি

জি এম কাদের। ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে অক্সিজেন তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ এবং রাজধানীর সাইন্সল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের। রবিবার (৫ মার্চ) এক শোকবার্তায় নিহতদের আত্মার শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। 

শোকবার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, এমন ভয়াবহ দুর্ঘটনা মেনে নেওয়া যায় না। দেশে ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে, কিন্তু প্রতিকার নেই। কেন এমন মারাত্মক দুর্ঘটনা ঘটছে, তা খতিয়ে দেখতে হবে। দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি। 

একইসঙ্গে নিহতদের পরিবারকে যৌক্তিক ক্ষতিপূরণ এবং আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান জি এম কাদের। তিনি বলেন, কোনো দুর্ঘটনা থেকেই আমরা শিক্ষা নেই না। গত বছর জুনের প্রথম সপ্তাহে চট্টগ্রামের সীতাকুণ্ডের কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনার সঠিক তদন্ত ও সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হলে এমন দুর্ঘটনা হয়তো এড়ানো সম্ভব হতো। 

চট্টগ্রামের সীতাকুণ্ডে অক্সিজেন তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণে হতাহত এবং রাজধানীর সাইন্সল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণের ঘটনায় জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা