× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রতিদিনই সড়কে মৃত্যুর মিছিল, প্রতিকার নেই : জিএম কাদের

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩ ১৪:৪৪ পিএম

আপডেট : ১৯ মার্চ ২০২৩ ১৫:১৯ পিএম

জিএম কাদের। ফাইল ছবি

জিএম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, ‘জীবনের যেন মূল্যই নেই। এমন দুর্ঘটনা মেনে নেওয়া যায় না। প্রতিদিনই সড়কে মৃত্যুর মিছিল। অথচ কোনো প্রতিকার নেই। যেন সড়ক দুর্ঘটনা রোধে কারও কোনো দায় নেই। প্রতিদিনের দুর্ঘটনা যেন নিত্যদিনের স্বাভাবিক ঘটনা।

রবিবার (১৯ মার্চ) সকালে মাদারীপুরের শিবচরে বাস খাদে পড়ে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, ‘দুর্ঘটনার জন্য দায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে হবে। পাশাপাশি নিহতদের পরিবারকে যৌক্তিক সহায়তা দিতে হবে।’

বিবৃতিতে আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তিনি।

মাদারীপুরের শিবচরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনায় একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

প্রসঙ্গত, শিবচরে এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে খাদে বাস পড়ে নিহত বেড়ে ১৯ জনে দাঁড়িয়েছে। রবিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে শিবচরের কুতুবপুর এলাকায় ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস উল্টে এ হতাহতের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যান ১৪ জন। হাসপাতালে নেওয়ার পথে তিনজন এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন দুজন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা