× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভাইয়ের জানাজা

প্যারোলে মুক্তি পাচ্ছেন বিএনপি নেতা সপু

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩ ১০:৩৭ এএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৩ ১০:৪০ এএম

মীর সরফত আলী সপু। ফাইল ছবি

মীর সরফত আলী সপু। ফাইল ছবি

বড় ভাইয়ের জানাজায় অংশ নিতে ছয় ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পাচ্ছেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু। শনিবার (১ এপ্রিল) দুপুর দেড়টায় রাজধানীর আজিমপুর ছাপড়া মসজিদে তার বড় ভাই মীর আরশাদ আলীর জানাজা হওয়ার কথা। জানাজায় অংশ নেওয়ার জন্য কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে বেলা ১১টা হতে বিকাল ৫টা পর্যন্ত-- ছয় ঘণ্টার জন্য তাকে মুক্তি দেওয়া হবে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র জানায়, মীর সরফত আলী সপুর বড় ভাই অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মীর আরশাদ আলী গতকাল শুক্রবার দুপুরে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

চলতি বছরের ৮ ফেব্রুয়ারি ঢাকার ধানমন্ডি শংকর এলাকার বাসা থেকে সপুকে আটক করে পুলিশ। পরে পুলিশকে লাঞ্ছিত করা এবং সরকারি কর্মকর্তাকে দায়িত্ব পালনে বাধা দেওয়ার অভিযোগে হাজারীবাগ থানায় দায়ের হওয়া মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। যদিও মামলার প্রাথমিক তথ্য বিবরণীতে (এফআইআর) সপুর নাম ছিল না।

গত ১৬ ফেব্রুয়ারি ওই মামলায় তিনি জামিন পান। জামিনে কারামুক্ত হওয়ার আগে রমনা থানায় নাশকতার অভিযোগে দায়ের হওয়া আরেক মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। সেই মামলায় গত ২০ মার্চ আদালত তার জামিন মঞ্জুর করেন। জামিন মঞ্জুর হওয়ার পরে মীর সরফত আলী সপুকে জেলগেট থেকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা