× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অগ্নিসন্ত্রাস নিয়ে সতর্ক থাকতে নেতাকর্মীদের শেখ হাসিনার নির্দেশ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৩ ১৩:৪৪ পিএম

আপডেট : ১৯ এপ্রিল ২০২৩ ১৪:৩৪ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অগ্নিসন্ত্রাসের বিষয়ে সজাগ-সতর্ক থাকতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি ঈদের ছুটিতে জনসংযোগ বাড়ানোর পরামর্শ দিয়েছেন তিনি। একই সঙ্গে সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজখবর নেওয়ার জন্যও নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি।

বুধবার (১৯ এপ্রিল) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের যৌথসভা অনুষ্ঠিত হয়। সভা শেষে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের মোবাইলে ভিডিওকল দেন শেখ হাসিনা। তখন তিনি নেতাকর্মীদের সঙ্গে ঈদের অগ্রিম শুভেচ্ছা বিনিময়কালে এসব নির্দেশ ও পরামর্শ দেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, ঈদ সামনে রেখে আসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। নির্বাচন সামনে রেখে জনসংযোগ বাড়াতে বলেছেন তিনি। তা ছাড়া বিভিন্ন প্রকল্পের আওতাভুক্ত ভাতা উপকারভোগীদের কাছে সরাসরি যাচ্ছে কি না সে বিষয়ে খোঁজখবর নিতে বলেছেন প্রধানমন্ত্রী। আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের কোনো সমস্যা হচ্ছে কি না, সে বিষয়ে সরেজমিনে গিয়ে খোঁজখবর নিতে নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি নিরাপদে ঈদের যাত্রা করতে দলীয় নেতাকর্মীদের পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ সূত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলকে গতিশীল করার পাশাপাশি তৎপরতা বৃদ্ধি ও পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি। একই সঙ্গে অগ্নিসন্ত্রাস সম্পর্কে নেতাকর্মীদের সজাগ ও সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন তিনি।

ভিডিওকলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও দলের কেন্দ্রীয় ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে ১০ মিনিটের অধিক সময় কথা বলেন শেখ হাসিনা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা