× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শেখ হাসিনার পাশে থাকবে ৫৮-দলীয় ইউএনএ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ জুলাই ২০২৩ ০০:৩৭ এএম

আপডেট : ২৮ জুলাই ২০২৩ ১১:১৩ এএম

শেখ হাসিনার পাশে থাকবে ৫৮-দলীয় ইউএনএ

আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ৫৮-দলীয় সম্মিলিত জাতীয় জোটের (ইউএনএ) নেতারা। এ সময় তারা সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা, গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত রাখা, দেশের স্থিতিশীলতা ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার নেতৃত্বে ১৪-দলীয় মহাজোটের সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করার সিদ্ধান্ত নেন।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকালে আমির হোসেন আমুর নিউ ইস্কাটনের বাসায় ইউএনএর শরিক দলগুলোর একটি (১০ জন চেয়ারম্যান) প্রতিনিধিদল তার সঙ্গে সাক্ষাৎ করেন। এতে নেতৃত্ব দেন জোটের মহাসচিব ডা. খন্দকার মো. ইমদাদুল হক সেলিম।

সৌজন্য সাক্ষাৎকালে জোটের মুখপাত্র মাওলানা আলতাফ হোসাইন মোল্লা, সম্মিলিত জাতীয় জোটের প্রধান সমন্বয়কারী শাহ ওয়ালিউল্লাহ ফরহাদ, ডেমোক্রেটিক পিপলস পার্টির চেয়ারম্যান প্রফেসর সিদ্দিকুর রহমান, জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান মো. মজিবুর রহমান, জাতীয় ওলামা মাশায়েখ পার্টির চেয়ারম্যান শরিফ হাজারী, বাংলাদেশ ইসলামিক জনতা পার্টির চেয়ারম্যান মাওলানা মো. আযহারুল ইসলাম, গ্রামীণ কল্যাণ পার্টির চেয়ারম্যান মোহাম্মদ হায়দার আলী ও ইসলামিক সমাজতান্ত্রিক পার্টির চেয়ারম্যান মাওলানা মুফতি কমরেড তালিবুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ সময় আমির হোসেন আমু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তাদের  আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং সাংবিধানিক ও দেশের উন্নয়নের স্বার্থে ইউএনএ’র সিদ্ধান্তকে স্বাগত জানান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা