× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিএনপি স্বাধীনতাবিরোধীদের অভিন্ন প্ল্যাটফর্ম : ওবায়দুল কাদের

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২২ ১৪:৩৫ পিএম

আপডেট : ০৭ অক্টোবর ২০২২ ১৬:৫৩ পিএম

ওবায়দুল কাদের। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

ওবায়দুল কাদের। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

বিএনপি হচ্ছে সাম্প্রদায়িক অপশক্তি ও স্বাধীনতাবিরোধীদের অভিন্ন প্ল্যাটফর্ম বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নিজ বাসভবনে ব্রিফিংকালে শুক্রবার (৭ অক্টোবর) এমন মন্তব্য করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি দেশের জন্য রক্ত দেয়নি বরং তারা মানুষের রক্ত নিয়েছে, শোষণ করেছে, স্বস্তি দেয়নি। বিএনপির হাতে এ দেশ নিরাপদ নয়, দেশের মানুষকে মুক্ত করার নামে তারা শৃঙ্খল পরানোর ষড়যন্ত্রে লিপ্ত।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন, বিএনপি অতীতে গণতন্ত্রকে শৃঙ্খলিত করেছে। মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার আদর্শকে শৃঙ্খলিত করেছে। দেশের স্বাধীনতাকে বিএনপি ক্ষমতার জন্য ব্যবহার করেছে।

তিনি বলেন, আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীর রক্তে রঞ্জিত বিএনপির হাত। দলটি এখন গণতন্ত্রের কথা বলে, গণতন্ত্র আর স্বাধীনতার শত্রুদের নিয়ে নাকি তারা দেশ উদ্ধার করবে!

ওবায়দুল কাদের বলেন, বিএনপি দেশ ধ্বংসের এজেন্ডা নিয়ে এসেছে। তারা সব পরাজিত অপশক্তিকে নিয়ে মাঠে নেমেছে। কিন্তু দেশপ্রেমিক জনগণ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। বিএনপি ও তার দোসরদের সব ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে জনগণের স্বতঃস্ফূর্ত প্রতিরোধ।

১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর করতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। একই সঙ্গে নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য দলীয় সংসদ সদস্য ও নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

প্রবা/রাই/এইচকে/জেও

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা