× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উত্তরায় আওয়ামী লীগের অবরোধবিরোধী অবস্থান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩ ১৫:৫৪ পিএম

আপডেট : ১৫ নভেম্বর ২০২৩ ১৬:০১ পিএম

সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান

সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের বিরোধীতা করে ও তফসিলকে স্বাগত জানাতে রাজধানীর উত্তরায় অবস্থান নিয়েছেন আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

আজ বুধবার (১৫ নভেম্বর) রাজধানীর আজমপুরে অবস্থান নিয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ করছেন তারা। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবিব হাসান। 

তিনি বলেন, যতদিন না নৌকার বিজয় হচ্ছে ততদিন আমরা রাজপথে থাকবো। রাজপথে থেকে বিএনপি-জামায়াত অপশক্তিকে রুখে দিতে হবে। 

হাবিব হাসান বলেন, আজ তফসিল ঘোষণা হলে সন্ধ্যা ছয়টায় আমরা আওয়ামী লীগসহ সব সংগঠন মিলে আনন্দ মিছিল করবো। মিছিলে সবাইকে যোগ দেয়ার আহ্বানও জানান তিনি।  

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি বলেন, ঢাকা শহরে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, আগুন সন্ত্রাস ও নির্বাচন বানচালের ষড়যন্ত্র আমরা প্রতিহত করব। আগামী নির্বাচনে যদি বিএনপি ট্রেন মিস করে তাহলে তারা রাজনৈতিক সংকটে পড়বে বলেও মন্তব্য করেন তিনি। 

বিএনপি-জামায়াতের ডাকা পঞ্চম দফা অবরোধের প্রথম দিনে সকাল থেকে উত্তরার বিভিন্ন জায়গায় শান্তি মিছিল করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। এসময় নেতারা বলেন, শেখ হাসিনার উন্নয়ন ও বাংলাদেশের অগ্রগতি বিশ্বে বাংলাদেশকে এক নতুন উচ্চতায় নিয়ে গেছে। বাংলাদেশের এই অগ্রগতিকে ধরে রাখতে হলে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই। আগামী নির্বাচনে সবাইকে নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বানও জানান তারা।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন উত্তরা দক্ষিণ থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মনিরুল ইসলাম, বিমানবন্দর থানা আওয়ামী লীগ সভাপতি শাহজাহান আলী মন্ডল, দক্ষিণ খান থানা সভাপতি মাহবুব আলম এবং ঢাকা ১৮-আসনের অন্তর্গত কাউন্সিলরগণ।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা