× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জাসদের মনোনয়নপত্র বিক্রি শুরু ১৮ নভেম্বর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ নভেম্বর ২০২৩ ১৯:৩৬ পিএম

জাসদের মনোনয়নপত্র বিক্রি শুরু ১৮ নভেম্বর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য শনিবার (১৮ নভেম্বর) থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু করবে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)। এ কার্যক্রম চলবে ২১ নভেম্বর পর্যন্ত। এসময়ের মধ্যে পাঁচ হাজার টাকা ফি দিয়ে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

শুক্রবার (১৭ নভেম্বর) বিকালে জাসদের কেন্দ্রীয় কার্যালয়ে স্থায়ী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন দলটির সভাপতি হাসানুল হক ইনু। ওই সভায় নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন বোর্ড, নির্বাচন পরিচালনা কমিটি, নির্বাচনী ইশতেহার প্রণয়ন কমিটি গঠন করা হয়।

জাসদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাসদের মনোনয়ন প্রত্যাশীরা পাঁচ হাজার টাকা ফি দিয়ে দলের কার্যালয় থেকে সরাসরি বা অনলাইনে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। এরপর ২৩ নভেম্বর চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করবে জাসদের মনোনয়ন বোর্ড।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য গঠিত জাসদের মনোনয়ন বোর্ডের সভাপতি দলীয় প্রধান হাসানুল হক ইনু। সদস্য সচিব জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার। এই কমিটির অন্যান্য সদস্য হলেন রবিউল আলম, মোশাররফ হোসেন, আফরোজা হক রীনা, মীর হোসাইন আখতার ও নাদের চৌধুরী।

জাসদের নির্বাচন পরিচালনা কমিটি আহ্বায়ক করা হয়েছে মোশাররফ হোসেন ও সদস্য সচিব মীর হোসাইন আখতার। এছাড়া নির্বাচনী ইশতেহার প্রণয়ন কমিটি আহ্বায়ক রবিউল আলম। অন্য সদস্যরা হলেন শিরীন আখতার, অধ্যাপক ড. ম. আনোয়ার হোসেন, আব্দুল্লাহিল কাইয়ূম, ওবায়দুর রহমান চুন্নু ও জিয়াউল হক মুক্তা।

অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন শিরীন আখতার, রবিউল আলম, মোশাররফ হোসেন, অধ্যাপক ড. ম. আনোয়ার হোসেন, আফরোজা হক রীনা, মীর হোসাইন আখতার, রেজাউল করিম তানসেন, নুরুল আকতার, মোখলেছুর রহমান মুক্তাদির, আব্দুল্লাহিল কাইয়ূম, শওকত রায়হান, রোকনুজ্জামান রোকন, নাইমুল আহসান জুয়েল, মোহাম্মদ মোহসীন, ওবায়দুর রহমান চুন্নু।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা