× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছাত্রশিবিরের নতুন সভাপতি মঞ্জুরুল, সেক্রেটারি জাহিদ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২৩ ১৮:৪৫ পিএম

সভাপতি মঞ্জুরুল ইসলাম (বামে) ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম (ডানে)। সংগৃহীত ছবি

সভাপতি মঞ্জুরুল ইসলাম (বামে) ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম (ডানে)। সংগৃহীত ছবি

২০২৪ সেশনের জন্য বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হয়েছেন মঞ্জুরুল ইসলাম। আর সেক্রেটারি জেনারেল মনোনীত হয়েছেন জাহিদুল ইসলাম।

রবিবার (৩১ ডিসেম্বর) সারা দেশের সদস্যদের অনলাইন ভোটের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি আ ন ম শামসুল ইসলাম। নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতিকে তিনি শপথবাক্য পাঠ করান।

পরে ছাত্রশিবিরের সংবিধান অনুযায়ী কেন্দ্রীয় সভাপতি ২০২৪ সেশনের জন্য কেন্দ্রীয় কমিটি কার্যকরী পরিষদের সঙ্গে পরামর্শ করে জাহিদুল ইসলামকে সেক্রেটারি জেনারেল মনোনয়ন দেন।

রাজধানীর শহীদ আব্দুল মালেক মিলনায়তনে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সদস্য সম্মেলনে ফল ঘোষণা অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী নির্বাচন কমিশনার ও শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ। 

শিবিরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৯ ডিসেম্বর সকাল ৮টা থেকে ৩০ ডিসেম্বর রাত ৮টা পর্যন্ত সারা দেশে অনলাইনে একযোগে কেন্দ্রীয় সভাপতি নির্বাচনের ভোট গ্রহণ হয়।

সম্মেলনে সদ্য বিদায়ী কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন শিবিরের কেন্দ্রীয় কমিটির সাবে সভাপতিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জামায়াতের ভারপ্রাপ্ত আমির মুজিবুর রহমান বলেন, ‘ছাত্রশিবির প্রমাণ করেছে তারা অন্যায়ের বিরুদ্ধে আপোসহীন শক্তি ও প্রতিরোধের নাম। ফলে জাতির প্রত্যাশাও ছাত্রশিবিরের ওপর বেশি। এ প্রত্যাশা পূরণে ছাত্রশিবিরের সর্বস্তরের জনশক্তিতে সর্বোচ্চ প্রচেষ্টা চালাতে হবে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, ছাত্রশিবির জাতিকে প্রত্যাশিত সোনার বাংলা উপহার দিতে সক্ষম হবে, ইনশাআল্লাহ।’

তিনি নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি, মনোনীত সেক্রেটারি জেনারেলসহ সকল পর্যায়ের জনশক্তির জন্য দোয়া করেন। 

নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি সংগঠনের সকল পর্যায়ের দায়িত্বশীল, জনশক্তি, শুভাকাঙ্ক্ষীসহ দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা